প্রকাশিত: ১২/০৮/২০১৮ ৮:০৫ এএম , আপডেট: ১৬/০৮/২০১৮ ১১:৩১ পিএম

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকা হতে এবং আরকান মহাসড়কের দুরপাল্লার বাসে তল্লাসী চালিয়ে ইয়াবার বড় বড় চালান উদ্ধার,অনেক মাদক বিক্রেতাকে আটক করে চটগ্রাম আদালতে প্রেরণ ও পরোয়ানা তামিলে বিশেষ অবদান রাখায় আবারো চট্টগ্রাম জেলার বেষ্ট ওসি হিসেবে পুরস্কার লাভ করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম।।১১আগষ্ট সকালে চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স হালিশহরে মাসিক কল্যান ও অপরাধ সভা অনুষ্টিত হয়।উক্ত কল্যাণ সভায় মাদকদ্রব্য উদ্বার ও পরোয়ানা তামিলে বিশেষ অবদান রাখায় লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলামকে চট্টগ্রাম জেলার বেষ্ট ওসির পুরুষ্কার প্রদান করেন চট্টগ্রাম জেলার মাননীয় পুলিশ সুপার নূর-ই-আলম মিনা বিপিএম পিপিএম। এসময় চট্টগ্রাম জেলা(দক্ষিণ)`র অতিরিক্ত পুলিশ সুপার একেএম এমরান ভূইয়া এবং পুলিশের উর্ধ্বতন সকল কর্মকর্তাবৃন্দরা উপস্হিত ছিলেন।
এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম তার অনুভুতি প্রকাশ করতে গিয়ে উক্ত প্রতিবেদককে জানান,এ অর্জন আমার একার নয়,এই অর্জন পুরো লোহাগাড়াবাসীর। আমি আমার এই অর্জনটুকু লোহাগাড়ার মানুষকে আবারো উৎসর্গ করলাম। লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম লোহাগাড়ার সর্বস্হরের জনসাধারণরের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...