প্রকাশিত: ১৮/০২/২০১৮ ১০:১৩ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৬:২৮ এএম

ফারুক আহমদ, উখিয়া  নিউজ ডটকম::

উখিয়ার রুমখাঁ বাজার পাড়া গ্রামে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত ঘটনায় সষস্ত্র ডাকাতের প্রহারে গুরুতর আহত নুর মহল চৌধুরী (৫৫) নামের মহিলা চট্টগ্রামের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। গত ৪ দিন ধরে তার জ্ঞান ফিরে নিয়। তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে বলে জানিয়েছেন পরিবারের সদস্য আজম।

গ্রামবাসীরা জানান, গত বৃহস্পতিবার গভীর রাতে এক দল ডাকাত মরহুম হাজী নুরুল কবির বাড়ীতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মূল্যবান মালামাল ও স্বর্নালংকার লুটপাট চালায়। এ সময় ঘরের গৃহকর্ত্রী নুর মহল চৌধুরী বাধাঁ প্রদান করলে ডাকাত দলের সদস্যরা তাকে বেদড়ক প্রহার করে। এক পর্যায়ে তিনি ডাকাতদেরকে ছিনে ফেলায় ডাকাত দল তার উপর অমানুষিক নির্যাতন সহ মাথায় প্রচন্ড আঘাত করে ।

নিকটতম আত্মীয় জাবেদ চৌধুরী সাংবাদিকদের বলেন ডাকাতি সংঘটিত সময় বাড়ীতে কোন পুরুষ ছিলনা। এ সুয়োগে চিহিৃত ডাকাত দল ডাকাতি কালে আমার ফুফু নুর মহল চৌধুরীর গলায় স্বর্নের হার কেড়ে নেওয়ার সময় তিনি বাধাঁ দেওয়ার চেষ্টা করে। ডাকাত দল এক পর্যায়ে হত্যার উদ্দেশ্যে ইট দিয়ে মাথায় উপযুপরি আঘাত করলে তিনি মাটিতে ডুলে পড়ে যায়। ইটের আঘাতে মাথা রক্তাত্ব হয়ে মারাত্মক জখম হয়। চিৎকারে পার্শ্ববতী লোক জন এগিয়ে আসলে ডাকাত দল পালিয়ে যায়। পরে মুমুর্ষ অবস্থায় চট্রগ্রামে একটি ক্লিলিকে ভর্তি করে। ৩দিন আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে নুর মহল চৌধুরী। ৪ ছেলে ও ১ মেয়ের জননী তিনি।

এলাকাবাসী ডাকাতির ঘটনায় জড়িত চিহ্নিত ডাকাতদেরকে খুজেঁ বের করে গ্রেপ্তার সহ দৃষ্টান্ত মুলক শান্তি দাবী করেছেন পুলিশের নিকট ।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...