প্রকাশিত: ২৮/০৩/২০২০ ৬:৩২ পিএম , আপডেট: ২৮/০৩/২০২০ ৬:৩৮ পিএম

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে নেতাকর্মীদের সাথে নিয়ে ঘরে থাকা দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন উখিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মকবুল হোসেন মিথুন। তিনিই সর্ব প্রথম উখিয়া উপজেলার গ্রামে গ্রামে দরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে সামগ্রী বিতরণ করেন।
শনিবার (২৮ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার রাজাপালং ইউনিয়নের দরিদ্র ও দিনমজুর পরিবারের ঘরে ঘরে এসব খাদ্য সহায়তা পৌছে দেন। একদিনেই ১৫শ গরীব জনগোষ্ঠীকে এ সহায়তা দেন তিনি। খাদ্যের মধ্যে ছিল চাউল,ডাল,তৈল ও আলু।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে উখিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মকবুল হোসেন মিথুন বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে ঘরের বাইরে না যেতে সরকারিভাবে নির্দেশনা দেয়া হয়েছে। ঘরের বাইরে না যেতে পারায় খাদ্যের সংকট দেখা দিয়েছে রিকশাচালক, দিনমজুর ও দরিদ্রদের পরিবারে। তাই আমরা উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে নিয়ে এ উদ্যোগ নিয়েছি। আমরা শনিবার ১৫ শ দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেছি। এটা আগামিতে চলমান থাকবে। উপজেলার ৫ ইউনিয়নে ছাত্রলীগের পক্ষ থেকে দরিদ্র জনগনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের পরিকল্পনা রয়েছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...