প্রকাশিত: ২৪/০২/২০১৯ ৭:৪৮ এএম

উখিয়া নিউজ ডেস্ক::
হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, ইসলামে মাদক ব্যবসা হারাম। কোনো মুসলমানের সন্তান মাদক ও হারাম ব্যবসার সাথে জড়িত হতে পারে না।টেকনাফের সাবরাং বড় মাদরাসার দুই দিনব্যাপী বার্ষিক মাহফিলের প্রথম দিনে শনিবার দিনগত রাতে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আল্লামা শফী বলেন, বর্তমান সরকার কওমী সনদের স্বীকৃতি দিয়ে আলেমদের মূল্যায়ন করেছেন। তাই আমাদের শিক্ষার্থীকে ভালো মতো পড়াশোনা করে যোগ্য নাগরিক হিসেবে গড়ে ওঠতে হবে।

তিনি আরও বলেন, আমরা সব সময় আল্লাহকে স্মরণ করি। আল্লাহর ইবাদত করি, আল্লাহ ছাড়া কারো কাছে মাথানত করা যায় না। যারা আল্লাহ ছাড়া অন্য কারো কাছে মাথা নত করে তারা কাফের, মুশরেক।

সাবরাং দারুল উলুম বড় মাদরাসার মুহতামিম নুর আহমদের সভাপতিত্বে টেকনাফ সাংবাদিক ফোরাম’র আহ্বায়ক মুহাম্মদ জুবাইর ও ছাত্র হাফেজ আবদুর রহমানের যৌথ পরিচালনায় সভায় অন্যান্যদের মাঝে ফতেহপুর মাদরাসার পরিচালক মাহমুদুল হাছান ফতেহপুরী, হাটহাজারী মাদরাসার সিনিয়র মুফতী হুমায়ুন কবির, মুফতী নজরুল ইসলাম, আলমগীর আজিজী, কক্সবাজারের মাওলানা কলিম উল্লাহ মাওলানা ছৈয়দুর রহমান, মাওলানা তৈয়ব, মাওলানা আবদুল্লাহ, মাওলানা আবুল হাশেম, মাওলানা রশিদ প্রমুখ তাকরীর পেশ করেন।

দুই দিনব্যাপী এ বার্ষিক মাহফিল আগামী ২৪ ফেব্রুয়ারি (রোববার) মধ্যরাতে শেষ হবে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...