প্রকাশিত: ১৫/০৫/২০১৮ ৪:২৮ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ২:৫৬ এএম

ডেস্ক রিপোর্ট::
চট্টগ্রামের সাতকানিয়ায় ইফতার সামগ্রী বিতরণের সময় ভিড়ের মধ্যে পদদলনে ১০ জন নিহত হওয়ার অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে উদ্যোক্তা কেএসআরএমের মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার সকালে সাতকানিয়া থানায় খাগরিয়া ইউনিয়নের বাসিন্দা নিহত হাসিনা আক্তারের স্বামী মোহাম্মদ ইসলাম বাদি হয়ে মামলাটি করেন বলে সাতকানিয়া থানার ওসি রফিকুল হোসেন জানিয়েছেন। তিনি বলেন, অবহেলা জনিত মৃত্যুর অভিযোগ এনে দণ্ডবিধির ৩০৪ (ক) ও ৩৪ ধারায় কেএসআরএমের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. শাহজাহানের নাম উল্লেখ করে ইফতার ও যাকাত সামগ্রী বিতরণ ব্যবস্থাপনার সাথে সম্পৃক্ত অজ্ঞাতনামাদের আসামি করে মামলাটি করা হয়েছে।

সোমবার সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের পূর্ব গাটিয়াডেঙ্গা (হাঙ্গরমুখ) এলাকার কাদেরীয়া মুঈনুল উলুম দাখিল মাদ্রাসার মাঠে কেএসআরএমের মালিকের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণের সময় ভিড়ের চাপে নয়জন নারী নিহত হয়।

ঘটনার পরপর পুলিশ ও কেএসআরএমের পক্ষ থেকে হিট স্ট্রোকে হতাহতের ঘটনার কথা বলা হলেও উপজেলা প্রশাসন আয়োজনের ত্রুটিতে পদদলনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে।

এর আগে ২০০৫ সালের ৭ অক্টোবর একই স্থানে প্রতিষ্ঠানটির ইফতার বিতরণে আট মহিলা মৃত্যু হয়েছিল।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...