প্রকাশিত: ১৩/০৩/২০১৮ ৭:৫৭ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৩১ এএম

নিউজ ডেস্ক::
নেপালে দুর্ঘটনার শিকার ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমানে বিধ্বস্ত হওয়ার পর পরই কেবিন ক্রু নাবিলা ২ বছরের মেয়েটিকে চুরি করে পালিয়েছে তার বাসার কাজের বুয়া ।

জানা যায়, নিহতের খবর শোনার পর নাবিলার বাসার কাজের বুয়া ছোট্ট বাচ্চাটিকে নিকে পালিয়ে যায় ।

কেবিন ক্রু নাবিলার একমাত্র ২ বছরের মেয়ে। প্রতিদিন এর মতো আজও বাসার কাজের বুয়ার কাছে বাবুটাকে রেখে ফ্লাইট এ চলে যায়। কিন্ত বিমান ক্রাস করার সংবাদ শুনে কাজের বুয়া মেয়েটি কে চুরি করে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

ইতিমধ্যে ফেসবুক সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে নাবিলার মেয়েকে নিয়ে নিচের স্ট্যাটাসটি ভাইরাল হয়।

উল্লেখ্য, ঢাকা থেকে নেপালের কাঠমান্ডুর উদ্দেশে ছেড়ে যাওয়া বাংলাদেশের বেসরকারি বিমান সংস্থার ইউএস বাংলার একটি বিমান কাঠমান্ডু আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয়ে ৫০ জন নিহত হয়েছেন। বেলা ১২টা ৫১মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৬৭জন যাত্রী নিয়ে নেপালের রাজধানী কাঠমান্ডুর উদ্দেশ্যে ছেড়ে যায়। বিমানটি দুপুর ২টা ২০মিনিটে বিধ্বস্ত হয়।

ইতোমধ্যে নেপালের ত্রিভুবন এয়ারপোর্টের কাছে দুর্ঘটনার শিকার ইউএস বাংলা এয়ারলাইন্সের যাত্রীদের মৃতদেহের ছবি প্রকাশ করতে শুরু করেছে নেপালি গণমাধ্যম।

পাঠকের মতামত

আশ্রয় নেওয়া বিজিপিদের বিনিময়ে বাংলাদেশি বন্দি মুক্তি দেবে মিয়ানমার

বাংলাদেশে আশ্রয় নেওয়া মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী (বিজিপি) সদস্যদের ফেরানোর বদলে দেশটির জান্তা সরকারের কারাগারে থাকা ...

রোহিঙ্গাদের জন্য ইউএনডিপির বড় তহবিল গঠনে প্রধানমন্ত্রীর আহ্বান

রোহিঙ্গাদের সহায়তায় বড় আকারের আন্তর্জাতিক তহবিল গঠনের উদ্যোগ নিতে জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) প্রতি আহ্বান ...