প্রকাশিত: ০১/০৪/২০২০ ১০:২৫ এএম

দেশে চলমান করোনাভাইরাস মোকাবিলা ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে ইমার্জেন্সি কল সার্ভিস চালু করেছে কক্সবাজার জেলা পুলিশ।

এ (০১৭১৩৩৭৩৬৬২) নাম্বারে কল দিলেই হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

মঙ্গলবার (৩১ মার্চ) রাত থেকে এ সার্ভিস চালু করা হয়েছে। শুধু কক্সবাজার সদর নয় রামু, কুতুবদিয়া, উখিয়া, চকরিয়া, পেকুয়া, মহেশখালী ও টেকনাফ উপজেলায় এ সার্ভিস চলমান রাখবে পুলিশ। যাতে করোনাভাইরাসের এ সংকটে কোনো হতদরিদ্র মানুষ খাবার না খেয়ে থাকে সেজন্যই এমন উদ্যোগ নিয়েছে কক্সবাজার জেলা পুলিশ।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ইকবাল হোসেন বার্তা২৪.কমকে বলেন, চলমান করোনাভাইরাসের কারণে কক্সবাজারের অনেক হতদরিদ্র পরিবারে নেমে এসেছে চরম সংকট। এসব মানুষের পাশে দাঁড়াতে এ ইমার্জেন্সি কল সার্ভিস চালু করা হয়েছে।

তিনি আরও বলেন, ইতোমধ্যে রাতের খাবার রান্না করে বিতরণ করা হচ্ছে। পাশাপাশি কল দিয়ে যারা সাহায্য চেয়েছেন তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...