প্রকাশিত: ১৯/০১/২০১৭ ২:০৯ পিএম , আপডেট: ১৯/০১/২০১৭ ২:১৩ পিএম

নিউজ ডেস্ক::
কক্সবাজার শহরের কলাতলী মোড়ে ইটবোঝাই একটি ট্রাকের চাপায় খোরশেদ আলম (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। নিহত ব্যক্তি কক্সবাজার জেলা পিকআপ ও মিনিট্রাক চালক সমিতির সাধারণ সম্পাদক। তার নিজ বাড়ি কুমিল্লা বলে জানা গেছে। তিনি ২০ বছর ধরে খরুলিয়ার দরগাহ পাড়ায় শ্বশুরবাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন। এঘটনায় কলাতলীতে উত্তেজনা বিরাজ করছে।
নিহতের সম্বন্ধী মো. জহির জানান, একটি মোটরসাইকেল নিজে চালিয়ে কক্সবাজার শহরে ছেড়ে যাচ্ছিলেন খোরশেদ আলম। এর মধ্যে কলাতলী মোড়ের পৌঁছলে শহরে প্রবেশ করা একটি ইটবোঝাই ট্রাক চাপা দেয় তাকে। এতে তার নাড়িভুড়ি বের হয়ে ঘটনাস্থলে মারা যান। ঘটনার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে গেছেন। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে চালক ও হেল্পারসহ কাউকে আটক করার খবর জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, এই ঘটনার পর কলাতলীতে পরিবহন শ্রমিকেরা ক্ষিপ্ত হয়ে সড়ক অবরোধের চেষ্টা করছে। একই সাথে চলাচলরত ট্র্রাক ও পিকআপে আগুন দেয়ার চেষ্টা করছে। এতে পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলা হোসেন জানান মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।সিবিএন

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...