প্রকাশিত: ০৮/০৭/২০২০ ২:৪১ পিএম

কক্সবাজারের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল সহ ৬ জন চিকিৎসক করোনা জয় করে কর্মস্থলে যোগদান করেছেন।তবে টেকনাফ হাসপাতালের করোনা আক্রান্ত ৮ জন চিকিৎসকের মধ্যে আরও ২ জন চিকিৎসাধীন রয়েছেন। আজ দুপুরে এই তথ্য সিবিএনকে নিশ্চিত করেছেন টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল।

করোনা জয় করে কর্মস্থলে যোগদান করা চিকিৎসকরা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল, ডাঃ প্রণয় রুদ্র (এমওডিসি), ডাঃ নাঈমা সিফাত(মেডিকেল অফিসার),ডাঃ সুব্র দেব(মেডিকেল অফিসার), ডাঃ জাকারিয়া মাহমুদ(মেডিকেল অফিসার), ডাঃ আহনাফ চৌধুরী(মেডিকেল অফিসার)।

এছাড়া আরও ২ জন চিকিৎসক চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।একজন হলেন ডাঃ রোমানা রশিদ(মেডিকেল অফিসার) ও অপরজন হলেন ডাঃ সোমানা রশিদ(মেডিকেল অফিসার)।তারা দুজনেই আপন বোন।

ডাঃ টিটু চন্দ্র শীল বলেন, করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবার দায়িত্বে নিয়োজিত থাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৮ জন করোনা আক্রান্ত চিকিৎসকের মধ্যে ৬ জন চিকিৎসক কর্মস্থলে যোগদান করেছেন।তবে আরও ২ জন চিকিৎসক চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।হাসপাতালের অনেকগুলো চিকিৎসক করোনা আক্রান্ত হওয়ায় রোগীদের সেবা প্রদানের জন্য কষ্টকর হয়ে পড়ছিল।তাই রোগীদের পর্যাপ্ত চিকিৎসা সেবা নিশ্চিত করতে করোনা মুক্ত হওয়ার সঙ্গে সঙ্গে ৬ জন চিকিৎসককে কর্মস্থলে যোগদান করা হয়েছে।বাকি দুজন সুস্থ হলে তাদেরকেও সঙ্গে সঙ্গে কর্মস্থলে যোগদান করা হবে।

পাঠকের মতামত