প্রকাশিত: ০৯/০৭/২০২০ ৩:০১ পিএম

দেশরক্ষার কাজে নিজের প্রাণ দিতেও দ্বিধাবোধ না করা সেনাবাহিনীর এক পদস্থ কর্মকর্তা হেরে গেলেন করোনার সাথে লড়াইয়ে। বৃহস্পতিবার (৯ জুলাই) সকাল ৯টায় সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন লেফটেন্যান্ট কর্নেল আনোয়ারুল আজিম।

লে. কর্নেল আনোয়ারুল আজিমের পারিবারিক সূত্রে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

করোনা আক্রান্ত হওয়ার পর প্রথম দিকে চট্টগ্রাম সিএমএইচে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত ২৬ জুন তাকে চট্টগ্রাম থেকে ঢাকা সিএমএইচে স্থানান্তরিত করা হয়।

চট্টগ্রাম জেলার সন্দ্বীপের মগধরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজ উল্লার ছেলে লে. কর্নেল আনোয়ারুল আজিম রোহিঙ্গা সংকটের সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের অধিনায়ক ছিলেন। এছাড়াও বিজিবির চট্টগ্রাম রিজিউনের লজিস্টিক অফিসার হিসেবেও দায়িত্বরত ছিলেন তিনি।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে আইএসপিআরের সহকারী পরিচালক রাশেদুল আলম খান চট্টগ্রাম প্রতিদিনকে বিষয়টি নিশ্চিত করতে পারেননি। তিনি জানান, বিষয়টি নিশ্চিত হলে আমরা বিজ্ঞপ্তি পাঠাবো। এর আগে কিছুই বলতে পারছি না। সুত্র: চট্টগ্রাম প্রতিদিন

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...