প্রকাশিত: ২৫/১০/২০২০ ৪:২৯ পিএম

কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী বীচ পয়েন্টে সাগরে গোসল করতে নেমে ১০ বছরের একটি শিশু নিখোঁজ হয়েছে। ২৫ অক্টোবর বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিখোঁজ শিশুর নাম জাহিদুল ইসলাম। সে কলাতলী চন্দ্রিমা এলাকার সুলতান আহমেদের ছেলে।

জানা যায়, কলাতলী পয়েন্টে একটি টিউব ভাড়া করে সাগরে গোসল করতে নামে ৩ জন শিশু। সেখান থেকে ২ জনকে লাইভগার্ড সদস্যরা উদ্ধার করে।

সৈকতের লাইফ গার্ডের সুপারভাইজার সিফাত বলেন, আজ সকাল ১১ টার দিকে কলাতলী পয়েন্ট ডিভাইন ইকো বরাবর নিচে সমুদ্রে গোসল করতে নামে তিন জন শিশু। সেখান থেকে দুই জনকে উদ্ধার করে আমাদের লাইফগার্ড সদস্য ওসমান ও ফারুক।

তাদের তথ্যমতে জানা গেছে, গোসল করতে নামা তিনজন শিশুর বাড়ি ভিন্ন ভিন্ন জায়গায়। তারা মূলত সাগরে টিউবের জন্যই ৩জন এক জায়গায় হয়েছে। আবার নিখোঁজ শিশু গোসল করতে নামার বিষয়টিও নিশ্চিত করে বলতে পারছে না উদ্ধার হওয়া হাবিব। হাবিব কলাতলী উত্তর আদর্শ গ্রাম এলাকার মৃত হাসানের ছেলে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) ইমরান জাহিদ খান বলেন, তিনজন স্থানীয় শিশু সাগরে গোসল করতে নামার বিষয়টি জানা গেছে। সেখান থেকে দুইজন উদ্ধার উদ্ধার হয়েছে। তবে নিখোঁজ শিশুটি তাদের সাথে গোসল করতে নেমেছে কিনা তা এখনো স্পষ্ট তথ্য পাইনি। নিখোঁজের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...