প্রকাশিত: ১৩/০৬/২০২১ ১০:২৮ এএম

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার বিমান বন্দর দিয়ে রোহিঙ্গা নারীসহ পাচারকারী সন্দেহে হ্নীলার দালাল আবছারকে আটক করেছে এপিবিএন পুলিশ সদস্যরা।
সুত্র জানায়,গত ১২ জুন বিকাল সাড়ে ৪টায় কক্সবাজার আন্তর্জাতিক বিমান বন্দরের বহির্গমন লাউঞ্জে দায়িত্বরত ১৪ এপিবিএন পুলিশ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে ঢাকাগামী (ফ্লাইট নং-ইএ-৪৩৪) করে যাওয়ার প্রস্তুতিকালে তল্লাশীর সময় জাতীয় পরিচয় পত্র দেখাতে ব্যর্থ হয় এবং জন্মনিবন্ধন ঠিকানায় হ্নীলা পূর্ব পানখালীর জালাল উদ্দিনের মেয়ে হুমায়রা আক্তার ওরফে সুমাইয়া (২০) বলে পরিচয় দেয়। পরে সে জিজ্ঞাসাবাদে মোচনী রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকের বাসিন্দা বলে স্বীকার করে।
এদিকে রোহিঙ্গা ক্যাম্প থেকে নারী সংগ্রহ করে ঢাকায় কাজ দেওয়ার কথা বলে মালয়েশিয়া পাচারের উদ্দেশ্যে নেওয়ার অভিযোগে টেকনাফের হ্নীলা পানখালীর মাষ্টার আব্দুস সোবহানের পুত্র এবং বর্তমানে ঢাকা মতিঝিলের আরামবাগ ফকিরের পুলের শাফায়েত উল্লাহ লেনের বাসিন্দা রোহিঙ্গা পাচারকারী দালাল আফছার উদ্দিন (৪০) কে আটক করে এবং তাদের নিকট হতে ঢাকা যাত্রার বোর্ডিং,বিমানের টিকিট জব্দ করা হয়েছে।
এই ব্যাপারে কক্সবাজার ১৪ এপিবিএন পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক এসপি নাঈম উল হক জানান,বিমান বন্দর হতে রোহিঙ্গা নারীসহ আটক দালালকে কক্সবাজার সদর থানায় সোর্পদ করা হয়েছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...