প্রকাশিত: ২৯/০৩/২০১৯ ৩:০৭ পিএম

এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া ::
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ কক্সবাজার সদর উপজেলা ও কক্সবাজার জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হওয়ায় কক্সসবাজার সরকারি কলেজের বিএনসিসি নৌ শাখার প্লাটুন কমান্ডার ও ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক মুহাম্মদ উল্লাহকে বৃহস্পতিবার কলেজ শিক্ষক পরিষদ সংবর্ধিত করেছে ।

মুহাম্মাদ উল্লাহ বিগত ২০০৫ সাল থেকে অদ্যাবধি সফলতার সাথে কলেজের বিএনসিসি নৌ শাখার প্লাটুন কমান্ডারের দায়িত্ব পালন করে আসছেন। তিনি ২০০৫ সালে ২৪ তম বিসিএস পরীক্ষার মাধ্যমে নিয়োগ প্রাপ্ত হয়ে কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করেন। তিনি উখিয়া উপজেলার টাইপালং গ্রামের হাজী মুহাম্মদ শাহজাহান মাস্টারের কনিষ্ঠ পুত্র। তিনি শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। তিনি তার এই কৃতিত্বের জন্য কলেজের মান্যবর অধ্যক্ষ, উপাধ্যক্ষ, সকল সহকর্মী, কর্মচারি ও ছাত্র-ছাত্রীসহ বিএনসিসি ক্যাডেটদের কাছে ঋণী।

উল্লেখ্য, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৬ এ তিনি উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে এবং ২০১৭, ২০১৮ সালেও উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

পাঠকের মতামত

নিরাপত্তারক্ষীর কাজ করে বিশ্ববিদ্যালয়ে পড়েছেন, এখন বিসিএস ক্যাডার

গল্প-আড্ডায় বিশ্ববিদ্যালয়জীবনটা উপভোগের সুযোগ আবদুল মোত্তালিবের হয়নি। দুপুর গড়ালেই তাঁকে ছুটতে হতো কাজে। অসচ্ছলতার কারণে ...