প্রকাশিত: ২৪/০৩/২০১৭ ৯:৩৩ পিএম

উখিয়া নিউজ ডেস্ক::
কক্সবাজারের চকরিয়ায় হামলা চালিয়ে পুলিশের কাছ থেকে একটি শর্টগান ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। এসময় হামলায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে চকরিয়া উপজেলার বিএম চর ইউনিয়নের বহদ্দারকাটা মাতামহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

পরে এক ঘণ্টা পর অভিযান চালিয়ে শর্টগানটি উদ্ধার করা হয়। এসময় ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সমীর সরকার জানান, এদিন সকালে চকরিয়া উপজেলার বহদ্দারকাটা এলাকায় মাতামুহুরী পলিশ তদন্ত কেন্দ্রের সামনের মাঠে আমানচর একাদশ ও বহদ্দারকাটা একাদশের মধ্যে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ওই ফুটবল ম্যাচ চলাকালীন গোল দেয়াকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বী ফুটবল দলের মধ্যে হট্টগোল লেগে যায়।

এসময় পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা হট্টগোল থামাতে যায়। এক পর্যায়ে ওই এলাকার ১৮/২০ জন যুবক পুলিশের উপর হামলা করে পুলিশের কাছ থেকে একটি শর্টগান ছিনতাই করে নিয়ে যায়। ঘটনার সময় পুলিশ ৫ রাউন্ড গুলি বর্ষণ করে। সন্ত্রাসীরাও ৩ রাউন্ড গুলি করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। সন্ত্রাসীদের হামলায় পুলিশ পরিদর্শক সমীর সরকার, এসআই মো. ইউনুচ ও কনস্টেবল উক্যওয়ং আহত হয়েছে।

পরে চকরিয়া থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ঘন্টা পর ছিনতাই হয়ে যাওয়া শর্টগানটি উদ্ধার করে। এ সময় পুলিশ ঘটনার সাথে জড়িত বি.এম.চর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নূর হোসেনের পুত্র শফিউল আলমকে (৩০) গ্রেফতার করেছে।

মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক সমীর সরকার জানান, ঘটনার সাথে জড়িত চিহ্নিত সন্ত্রাসী মতিউর রহমান, শাহাব উদ্দিন, গিয়াস উদ্দিন ও মো. ইব্রাহিমকে গ্রেফতার করতে অভিযান চলছে।

তিনি জানান, এ ঘটনায় ১৮/২০ জন সন্ত্রাসী জড়িত রয়েছে। চকরিয়া থানার ওসি (তদন্ত) কামরুল আজম জানান, এ ঘটনায় ছিনতাই হয়ে যাওয়া অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

সুত্র: যুগান্তর

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...