প্রকাশিত: ২১/১০/২০১৮ ১২:১১ পিএম

ডেস্ক নিউজ :

খালাতো শ্যালিকার সঙ্গে অনৈতিক সম্পর্ক থাকায় দুলাভাইকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেছেন শ্যালক ইসমাঈল (২২)। এ ঘটনায় তিন জনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করেছে পুলিশ। আর লম্পট রেজাউল করিমের (৩৫) বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছে খালা শ্বশুর।

এ ঘটনায় পুলিশ ইসমাঈল ও রেজাউলকে আটক করে কারাগারে পাঠিয়েছে।

শুক্রবার কক্সবাজার সদর উপজেলায় এ ঘটনা ঘটে। আটক রেজাউল করিম চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী মুসলিম নগর এলাকার আহমদ হোছনের ছেলে এবং ইসমাঈল (২২) মধ্যম পোকখালী এলাকার আবদুল জলিলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রেজাউল করিম খালা শ্বশুরের বাসায় থেকে বাঁশের ব্যবসা শুরু করেন। এরই মধ্যে সে তার খালাতো শ্যালিকার সঙ্গে অনৈতিক সম্পর্ক জড়িয়ে পড়ে। কিছুদিন আগে রেজাউল চকরিয়ায় নিজের বাড়িতে চলে যাওয়ার পর বিষয়টি খালা শ্বশুরের পরিবারের সদস্যরা জানতে পারে। এরপর তারা রেজাউলকে আটকের পরিকল্পনা করে।

সে অনুযায়ী শুক্রবার রাতে দাওয়াত দিয়ে রেজাউলকে বাসায় আনেন তারা। খাওয়া শেষে স্থানীয় আনছারুল ও শুয়াইবের সহায়তায় খালাতো শ্যালক ইসমাঈল তাকে বেঁধে রাখে। পরে অস্ত্রসহ একজনকে আটক করা হয়েছে মর্মে পুলিশকে খবর দেয় ইসমাঈল।

খবর পেয়ে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের এসআই শাহাজ উদ্দীন ফোর্স নিয়ে ঘটনাস্থলে বন্দী অবস্থায় রেজাউলকে আটক করে। এ সময় পুলিশ অস্ত্র কোথায় জানতে চাইলে ইসমাঈল বাড়ির উঠান থেকে একটি এলজি বের করে বলেন, এ অস্ত্র দিয়ে বাসায় হামলা করতে এসেছিল রেজাউল। বিষয়টি সন্দেহ হলে পুলিশ উভয়কে আটক করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসে।

রাতে ব্যাপক জিজ্ঞাসাবাদে ইসমাঈল ঘটনার মূল রহস্য খুলে বলে।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আবুল কায়েস আখন্দ বলেন, থানায় মামলার পর আদালতের মাধ্যমে দু’জনকে কারাগারে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...

ইসলামপুরে আটক রোহিঙ্গা যুবককে কুতুপালং ক্যাম্পে হস্তান্তর

জামালপুরের ইসলামপুরে অচেতন অবস্থায় উদ্ধার মো. রোবেল (২২) নামের সেই রোহিঙ্গা যুবককে কক্সবাজারের কুতুপালংয়ের ট্রানজিট ...