প্রকাশিত: ২১/০২/২০১৮ ৩:২৯ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৬:২০ এএম

উখিয়া নিউজ ডেস্ক::
চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নের নাপিতখালীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে আনোয়ার হোসেন ওরফে আনু মিয়া (৫৯) নামে এক শিশু ধষর্ণকারী নিহত হয়েছে। বুধবার ভোর ৪টায় এই ঘটনা ঘটে। নিহত আনোয়ার হোসেন ওরফে আনু মিয়া নাপিতখালী এলাকার মৃত এরশাদ আলীর পুত্র। এই ঘটনায় একটি ওয়ান-শুটার গান, তিন রাউন্ড গুলি ও দু’টি খালি খোসা উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রুহুল আমিন জানান, চকরিয়ার বদরখালীর নাপিতখালী পাড়ার আজমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চর্তুথ শ্রেণির এক ছাত্রী বাড়ির অদূরে এক শিক্ষিকার কাছে প্রাইভেট পড়তো। গত ১১ ফেব্রুয়ারি প্রতিদিনের মতো প্রাইভেট পড়ে আসার পথে রাত আনুমানিক পৌনে ৮টার দিকে তাকে একা পেয়ে প্রতিবেশী আনু মিয়া নির্জনে নিয়ে ধর্ষণ করে। বাড়ি ফেরার পরও রক্তক্ষরণ অব্যাহত থাকায় শিশুটি কান্নাকাটি করতে থাকে। জিজ্ঞাসাবাদের পর সে আনু মিয়ার কীর্তির কথা জানায়।

এই ঘটনায় তার বিরুদ্ধে পরদিন চকরিয়া থানায় ধর্ষণ মামলা রুজু হয়। বুধবার ভোরে আনু মিয়াকে গ্রেফতার করতে মেজর রুহুল আমিনের নেতৃত্বে র‌্যাবের একটি দল তার বাড়ি অভিযানে যায়। অভিযান টের পেয়ে একদল সন্ত্রাসী র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে। এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তরব্যত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে তার পরিচয় সনাক্ত করা হয়। ঘটনাস্থল থেকে একটি ওয়ান-শুটার গান, তিন রাউন্ড গুলি ও দু’টি খালি খোসা উদ্ধার করা হয়।

মেজর রুহুল আমিন জানান, মরদেহ চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত

কক্সবাজারে আজরাইল গ্রেফতার

কক্সবাজারের মহেশখালীর আলোচিত সিরিয়ার কিলার মো. লোকমান ওরফে আজরাইলকে গ্রেফতার করেছে র‍্যাব। দীর্ঘ দুই দশক ...

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...