প্রকাশিত: ২৭/০৭/২০২২ ৪:৪১ পিএম

আলোচিত মোরশেদ আলী ওরফে মোরশেদ বলী হত্যা মামলার প্রধান আসামী আব্দুল মালেক ও ৩ নাম্বার আসামী কলিম উল্লাহ আদালতে আত্মসমর্পণ করেছেন।

বুধবার দুপুরে কক্সবাজার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলমগীর ফারুকীর আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করে তারা। পরে আদালত জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে প্রেরণ করে।
বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আমির হোসেন জানান, উচ্চ আদালতের নির্দেশে তারা আত্মসমর্পণ করে। কিন্তু আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠিয়েছে।
আসামীদের জামিন না মঞ্জুর করায় নিহত মোরশেদ বলীর পরিবারের পক্ষ থেকেও সন্তুষ্টি প্রকাশ করা হয়েছে।

এদিকে আসামীরা আত্মসমর্পণের সময় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গনে মারামারিতে জড়িয়ে পড়ে আসামীপক্ষ ও নিহত মোরশেদ বলির পরিবারের লোকজন। এই ঘটনায় পুলিশ নিহত মোরশেদ বলীর ভাই মো. সাজ্জাদ ও মো. জাহেদ এবং একই এলাকার আরিফ উল্লাহ নামে তিনজনকে আটক করেছে আদালত প্রাঙ্গন থেকে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনিরুল গিয়াস জানিয়েছেন, আটক তিনজনই মোরশেদ বলীর পরিবারের সদস্য। চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশা অনুযায়ী আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গত ৭ এপ্রিল কক্সবাজার সদরের পিএমখালী এলাকার চেরাংঘাট বাজারে পিটিয়ে হত্যা করা হয় মোরশেদ আলী ওরফে মোরশেদ বলীকে। এই ঘটনায় ২৬ জনকে আসামী করে মামলা রুজু করা হয়। সুত্র: টিটিএন

পাঠকের মতামত