প্রকাশিত: ১৭/১০/২০১৮ ৬:৩৯ পিএম

শাহিদ মোস্তফা শাহিদ, কক্সবাজার সদর:
কক্সবাজার সদরের ঈদগাঁওতে বিয়ের আসরে মাংস কম দেওয়ায় কনের পক্ষের লোকজনের উপর হামলা চালিয়েছে বর পক্ষ। এসময় চেয়ার,টেবিল, বাটি,প্লেট ও গ্লাস ভাংচুর করা হয়েছে। ভাংচুরে বাঁধা দেওয়ায় বিয়ের ক্লাবের ম্যানেজারকে চুরিকাঘাতও করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

১৭ অক্টোবর বুধবার বিকাল ৪ টার দিকে এ ঘটনাটি ঘটে ঈদগাঁও আলমাছিয়া সড়কে অবস্থিত প্রিন্স অব ঈদগাহ কমিউনিটি হলে।

সরেজমিন ঘটনাস্থল পরিদর্শন করে কনে পক্ষের লোকজনের সাথে কথা বলে জানা যায়, সদরের খুরুস্কুল পেশকার পাড়ার আবদু শুক্কুরের ছেলে আলমগীরের সাথে পার্শ্ববর্তী চৌফলদন্ডী উত্তর পাড়ার প্রবাসী আমির হামজার মেয়ে উম্মে সাদিয়ার বিয়ের দিনক্ষণ টিক করা হয়।যথারীতি বিয়ের দিন বর পক্ষের লোকজন বধুর জন্য উক্ত ক্লাবে আসে।সামাজিক নিয়ম অনুসারে বর পক্ষের লোকজন খাওয়ার জন্য বসে। কনে পক্ষের নির্ধারিত বৈরাত ৩শ জন আসার কথা থাকলেও এসেছে ৫শ জন।এ র মধ্যে তরকারী সংকট পড়ায় বর পক্ষের লোকজন তরকারী বাটি ছুড়ে মারলে উত্তেজনা ছড়িয়ে পড়ে।এরই মধ্যে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি সৃষ্টি হলে ক্লাবটি চেয়ার টেবিল ভাংচুর চালায়। এসময় বাধা দেওয়ার চেষ্টা করলে ক্লাবের ম্যানেজার আরফাতকে ছুরিকাঘাত করে।তাৎক্ষণিক বর পক্ষের লোকজন পালিয়ে যায় বলে জানান কনের আত্মীয় আবুল হোসেন।

খবর পেয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই শাহাজ উদ্দীন, এএসআই লিটনুর রহমান জয় ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এ রিপোর্ট লেখা পর্যন্ত নববধু স্থানীয় একটি পার্লারে রয়েছে। সন্ধ্যা ৬ টা পর্যন্ত বরসহ তার কয়েকজন স্বজন কমিউনিটি ক্লাবে অবস্থান করছে।

বর আলমগীরের বাবা আবদু শুক্কুর জানান, তুচ্ছ বিষয় নিয়ে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। বউ ঘরে তুলার প্রক্রিয়া চলছে। ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এ,এস,আই লিটনুর রহমান জয় জানান খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। বাকীটা তারা উভয় পক্ষ সিদ্ধান্ত নিবে।

পাঠকের মতামত

৪ দিন থাকবেন সুইডেনের রাজকন্যা, দেখতে আসবে রোহিঙ্গা ক্যাম্প

জাতিসংঘ উন্নয়ন কর্মসূচির (ইউএনডিপি) শুভেচ্ছাদূত হিসেবে চারদিনের সফরে বাংলাদেশে এসেছেন সুইডেনের ক্রাউন প্রিন্সেস ভিক্টোরিয়া। তার ...

কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ‘দুই কোটি টাকা দিয়ে পোস্টিং নিয়েছি, ঘুস না নিলে টাকা তুলব কীভাবে?’

দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। টেন্ডারের গোপন রেইট ফাঁস, নিজস্ব ঠিকাদার দিয়ে ...