প্রকাশিত: ১৪/০৫/২০১৬ ৮:৪৮ পিএম , আপডেট: ১৪/০৫/২০১৬ ৮:৫০ পিএম

newsবার্তা পরিবেশক::

দেশের জনপ্রিয় পাঠক নন্দিত একমাত্র স্ব-নির্ভর অনলাইন নিউজ পোর্টাল বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকম ৫ বছর পেরিয়ে আজ ১৪ মে ৬ বছরে পর্দাপণ করেছে। এ উপলক্ষে শনিবার সন্ধ্যা ৭ টায় উখিয়া নিউজ ডটকম কার্যালয়ে কেক কেটে ও আলোচনা সভার মধ্যদিয়ে ৫ম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

এসময় বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকম’র কক্সবাজারস্থ বিশেষ প্রতিবেদক ওবাইদুল হক চৌধুরী সহ উপস্থিত ছিলেন, উখিয়া প্রেসক্লাবে সাবেক সাধারণ সম্পাদক ও সমকালের উখিয়া প্রতিনিধি হানিফ আজাদ, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার সরওয়ার আলম শাহীন, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের উখিয়া প্রতিনিধি শফিক আজাদ, দৈনিক সমুদ্রবার্তার ষ্টাফ রিপোটার মাহামুদুল হক বাবুল, দৈনিক হিমছড়ির উখিয়া প্রতিনিধি শহিদুল ইসলাম, সকালের খবরের উখিয়া প্রতিনিধি কায়সার হামিদ মানিক, স্বদেশ কনস্ট্রাকশনের স্বত্ত্বাধিকারী মোঃ সাইফুল, প্রবাসি জয়নাল, সজীব বড়ুয়া,সাইদুল হোসেন শাহেদ, খাইরুল হক খাঁন, রাশেদুল হক  প্রমূখ।

এ সময় বক্তরা বলেন, অনলাইন নিউজ পোর্টাল জগতে দ্বিতীয় স্থানে রয়েছে বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকম। তাছাড়া দিন দিন এর পাঠক সংখ্যা বেড়েই চলছে। এটি কর্তৃপক্ষ ও সংবাদকর্মীদের কঠোর পরিশ্রম, মমত্ববোধ এবং তাদের অক্লান্ত পরিশ্রম আর আন্তরিকতা ছাড়া এ অনলাইন নিউজ পোর্টালটির পাঠক প্রিয়তা বাড়ানো কোনভাবেই সম্ভব ছিল না। পাঠকের খবরের চাহিদা পূরণে বস্তুনিষ্ঠতার যে ছাপ বিডি টোয়েন্টিফোর লাইভ ডটকম রাখছে তা যেন সব সময় অব্যাহত থাকে। এজন্য সব ধরনের সংবাদকে গুরুত্বের সাথে বিবেচনা করে তা নিরপেক্ষভাবে পরিবেশন করার পরামর্শ দেন উপস্থিত বক্তারা।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...