প্রকাশিত: ১৯/০৪/২০১৮ ১১:১৪ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:৫৭ এএম

উখিয়া নিউজ ডটকম ::
কক্সবাজারের উখিয়া ও টেকনাফের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাসপোর্ট বিহীন ১৬ বিদেশী নাগরিককে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার বিকেলে এসব বিদেশীকে আটক করা হয়।

আটকরা হলো, জার্মানির নাগরিক মার্শাল, এন্ড্রিস ল্যাংজ, মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক অ্যান্টিনিট মেরি, আন্দ্রে লোনিসিয়া, স্যামুয়েলকে হেসমাম, ম্যাডিনের বেল হাসেম (মার্কিন যুক্তরাষ্ট্র), ট্যাটাম অ্যাডেলেল নেলসন (মার্কিন যুক্তরাষ্ট্র), ট্রেসি মিশেল হাসলম (ইউ এস এ), মেলিসা ডন নেলসন (মার্কিন যুক্তরাষ্ট), জন স্টিভেন ইভলিন (মার্কিন যুক্তরাষ্ট্র), লেন্ডসে গ্রিম শ (ইউকে), অর্গানাইজেশন : ডেনমার্ক শরণার্থী পরিষদ, নিজার নাজম দাহান (ইউকে), সংগঠন: দরিদ্রদের সাহায্য করুন, মার্কাস জেমস ভ্যালেন্স (ইউকে), অর্গানাইজেশন: হেল্প দ্য দ্যডী, মাজফার (ইউকে), অর্গানাইজেশন: অভাবী সাহায্য করুন, খালিদ হোসেন (ইউকে), অর্গানাইজেশন: হেল্প দ্য দ্যডী, ১৬) ইফতেখার মাসুদ (ইউকে), অর্গানাইজেশন: অভাবীদের সাহায্য করুন ।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর রুহুল আমিন জানান, আটক বিদেশী নাগরিকদের তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে ১২ জনের পাসপোর্ট এবং ভিসা সাথে নেই বলে জানায়। ওই ১২ জনসহ ১৬ জনের পাসপোর্ট ও ভিসা যাচাই করার জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

উল্লেখ্য, পাসপোর্ট ও ভিসা ছাড়া কেউ কোন বিদেশী নাগরিক উক্ত স্থানে অবস্থান না করার নির্দেশা দিয়েছিল সরকার।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...