প্রকাশিত: ২৬/০৭/২০১৬ ৭:৪১ এএম

game_returnsবিনোদন ডেস্ক::অনেক নায়িকার সঙ্গেই নাচতে দেখা গেছে নিরবকে। এবার তার সঙ্গী হলেন তমা মির্জা। ২১ জুলাই থেকে কক্সবাজারে ‘গেম রিটার্নস’-এর শুটিং করছেন এ জুটি। ১৮ এপ্রিল শুরু হয় ‘গেইম রিটার্নস’-এর শুটিং। বেশির ভাগ দৃশ্য ধারণ হলেও বাকি ছিল দুটি গান। চলতি লটে কক্সবাজারের পাশাপাশি বান্দরবানের বিভিন্ন লোকেশনে গানের শুটিং হবে।

নিরব বলেন, ‘টানা শুটিং করছি কয়েকদিন থেকে। শুধু ২৪ জুলাই বৃষ্টির কারণে শুটিং বন্ধ ছিল। আশা করছি ৩০ জুলাইয়ের মধ্যেই ছবির শতভাগ শুটিং শেষ করতে পারব।’

শুটিং চলা গান দুটির শিরোনাম হল ‘আমার এক চোখে তুই’ ও ‘কী করে ভালবাসব’। দুটি গানের কথাই লিখেছেন সোমেশ্বর অলি। প্রথম গানটির সুর-সঙ্গীত করেছেন আরফিন রুমি ও দ্বিতীয় গানটির সুর-সঙ্গীত করেছেন বেলাল খান।

নির্মাতা রয়েল খান জানান, গানের শুটিং শেষ হলেই ছবিটি সম্পাদনার টেবিলে যাবে। বাকি কাজ গুছিয়ে শিগগিরই সেন্সরে জমা পড়বে ‘গেইম রিটার্নস’।

২০১৫ সালে মুক্তি পায় নিরব অভিনীত ‘গেইম’। তারই সিক্যুয়াল হিসেবে নির্মিত হচ্ছে আলিফুজ্জামান প্রযোজিত ‘গেইম রিটার্নস’। প্রথম কিস্তিতে অমৃতা খান অভিনয় করলেও দ্বিতীয় কিস্তিতে নিরবের সঙ্গী হলেন তমা মির্জা ও নবাগতা চিত্রনায়িকা লাবণ্য।

সূত্র-পরিবর্তন।

পাঠকের মতামত