প্রকাশিত: ২২/০১/২০১৭ ৬:৩৪ এএম

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার:
কক্সবাজার শহরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে একজন ই-বাইক (টমটম) চালক নিহত হয়েছেন। ২১ জানুয়ারি ভোরে শহরের দক্ষিণ রুমালিয়ারছড়াস্থ মোঃ চেয়ারম্যান ঘাটা নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত টমটম চালকের নাম মোস্তফা কামাল (৩৮)। তিনি কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়াস্থ এবিসি ঘোনা এলাকার নুরুল ইসলামের পুত্র।

নিহতের মোস্তফা কামালের মা জানান, প্রায় এক মাস আগে টমটম ভাড়া নিয়ে বাবু, রফিক, সহস্থানীয় তিন যুবকের সঙ্গে তাঁর ছেলের বাগ্বিত-ার ঘটনা ঘটে। ওই ঘটনার জের ধরে পরিকল্পিতভাবে তাঁর পুত্রকে প্রথমে ছুরিকাঘাত এবং পরবর্তীকালে উপর্যুপরি কুপিয়ে জখম করা হয়। স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে মোস্তফা কামাল মারা যান। তিনি আরো জানান, তিন থেকে চার মাস পূর্বে তাঁর পুত্র সৌদি আরব থেকে ফিরে একটি টমটম কিনে। এরপর সেটি নিজেই চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিল।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই )মানস বড়–য়া জানিয়েছেন, লাশ গ্রহণ করে পুলিশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

পাঠকের মতামত

কক্সবাজারে আজরাইল গ্রেফতার

কক্সবাজারের মহেশখালীর আলোচিত সিরিয়ার কিলার মো. লোকমান ওরফে আজরাইলকে গ্রেফতার করেছে র‍্যাব। দীর্ঘ দুই দশক ...

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...