প্রকাশিত: ১৯/০৯/২০১৬ ৯:৩৮ পিএম
 নিউজ ডেস্ক::
বিক্ষুব্দ ছাত্রলীগ নেতা-কর্মীদের রোষানলে পড়লেন উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বদি। মঙ্গলবার রাতে কক্সবাজার শহরের ঝাউতলা হোটেল সী-কুইনস্থ প্রধান সড়কে ছাত্রলীগের ২০/৩০ সদস্যের একদল নেতাকর্মী এমপি বদির গাড়ি থামিয়ে অবরোধ করে রাখে। এক পর্যায়ে ক্ষুব্দ নেতাকর্মীরা সরকারী দলের আলোচিত এই এমপিকে জোর করে গাড়ি থেকে নামাতে সচেষ্ট হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, অবস্থা বেগতিক দেখে গাড়িতে একা বসে থাকা ক্ষমতাধর এমপি বদি অজানা আতঙ্কে থরথর করে কাঁপতে থাকেন। এক পর্যায়ে সুচতুর বদি তাৎক্ষনিক ঘটনা থেকে নিষ্কৃতি পেতে জেলা ছাত্রলীগ সভাপতি ইসতিয়াক আহমেদ জয়ের দ্বারস্থ হন। এসময় প্রধান সড়কের দু’ধারে তীব্র যানজটের সৃষ্টি হয়। এক পর্যায়ে বিষয়টি অবহিত হয়ে জেলা ছাত্রলীগের সভাপতি জয় মুঠোফোনে বিক্ষুব্দ নেতা-কর্মীদের সরে যেতে বললে এমপি বদি এই যাত্রায় নিষ্কৃতি পান।
সূত্র জানায়, এসময় এমপি বদি কক্সবাজার অফিসার্স ক্লাব থেকে ফিরছিলেন। এ ব্যাপারে জানতে চাইলে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইসতিয়াক আহমেদ জয় বলেন, হ্যাঁ-বিক্ষুব্দ ছাত্রলীগের নেতাকর্মীরা বিতর্কিত এমপি বদিকে রাস্তায় থামিয়ে তীব্র প্রতিক্রিয়া দেখায়। বিষয়টি আমি জানার পর বিক্ষুব্দ নেতা-কর্মীদের সরে যেতে বলি। এতে এমপি বদি ছাড়া পায়।
এব্যাপারে প্রতিক্রিয়া জানতে, এমপি বদির মুঠোফোনে বেশ ক’বার কল দিলে তিনি ফোন রিসিভ করেননি। পরবর্তীতে এসএমএস দিয়েও কোন জবাব না মেলায় তাঁর বক্তব্য নেয়া সম্ভব হয়নি। –

পাঠকের মতামত