প্রকাশিত: ০৫/০৩/২০১৮ ৯:২৯ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৪৮ এএম

উখিয়া নিউজ ডটকম::
পেকুয়ায় অস্ত্র তৈরীর কারখানার সন্ধান ও সেখানে অভিয়ান চালিয়েছে র্যাব। রিক্সার গ্যারেজের আদলে গড়ে উঠা ওই কারখানা থেকে বিপুল অস্ত্র, অস্ত্র তৈরীর সরঞ্জাম ও গুলিসহ দুই সন্ত্রাসীকে আটক করা হয়েছে। সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত টইটং নাপিতখালী এলাকায় র্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের সদস্যরা এ অভিযান চালায়। এসময় ১১টি একনলা অস্ত্র ও গুলিসহ চিহ্নিত সন্ত্রাসী ছৈয়দ নূর ও আব্দুল কাদেরকে আটক করে র্যাব। ছৈয়দ নূর ওই এলাকার জাফর আলমের পুত্র ও আব্দুল কাদের মো: হোসেনের পুত্র।

অভিযানের সত্যতা নিশ্চিত করে র্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মেজর রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৭ কক্সবাজারের একটি অভিযানিক দল এ অভিযান পরিচালনা করে বিপুল আগ্নেয়াস্ত্র সহ দুই সন্ত্রাসীকে আটক করেছে। স্থানীয়রা জানান, আটক সন্ত্রাসীদ্বয় দা বাহিনীর সদস্য।

এই দা বাহিনীর অত্যাচারে টইটং ইউনিয়নের বাসিন্দারা অতিষ্ঠ। গত ২২ফেব্র“য়ারি দা বাহিনীর অপর সদস্য জমির হোসেনকে দেশীয় তৈরি বন্দুক ও কার্তুজ সহ গ্রেফতার করে পেকুয়া থানা পুলিশ।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...