প্রকাশিত: ১৬/০৭/২০১৭ ৯:৫৭ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৪:৪০ পিএম

নিউজ ডেস্ক:: কক্সবাজার শহরের ত্রাস বাহারছড়ার সোহেলকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ১টার দিকে বাহারছড়ার বাসা থেকে তাকে গ্রেফতার করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশ। এ সময় তার কাছে একটি ধারাল লম্বা কিরিচ উদ্ধা করেছে। গ্রেফতার সোহেল ওই এলাকার শামসুল আলমের ছেলে।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া জানান, সোহেল শহরে নানা অপকর্ম করে বেড়াতেন। কিন্তু তিনি ছিলেন অধরা।

শনিবার রাতে অবৈধ অস্ত্র মজুদ করছে খবর পেয়ে তার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে তাকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি মতে বাড়ির গোপন স্থান থেকে একটি ধারাল কিরিচ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, সোহেল শহর ও বাহারছড়ার মানুষের আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে। সামান্য বিষয় নিয়ে অনেককে সে প্রাণনাশসহ নানাভাবে হুমকি দেয়। এমনকি কয়েকজনকে প্রকাশ্যে অস্ত্র নিয়ে হুমকি দিয়েছে। শুক্রবারও সে ফাঁকা গুলি ছোড়ে ভীতি সঞ্চার করে বলে এলাকার লোকজন নিশ্চিত করেছে।

কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া বলেন, আটক সোহেলের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...