প্রকাশিত: ২০/০৩/২০১৮ ৭:৪৩ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:১৪ এএম

উখিয়া নিউজ ডটকম:
আমানত সংগ্রহ মাস উপলক্ষ্যে সারাদেশের ন্যায় পুবালী ব্যাংক উখিয়া শাখা এক গ্রাহক সমাবেশের আয়োজন করে।
সোমবার বিকাল ৩ টায় উখিয়া পুবালী ব্যাংক কার্য্যালয়ে অনুষ্টিত গ্রাহক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান জাহাংগীর কবির চৌধুরী। উখিয়া শাখা ব্যবস্থাপক এম ডি জে তাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত গ্রাহক সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চট্রগ্রামের রিজিউনল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার তৌহিদুল ইসলাম,ও ছয়তারা রাইচ মিলর্সের স্বত্বাধিকারী কবির আহম্মদ সওদাগরসহ অন্যন্যরা।
প্রধান অতিথির বক্তব্যে জাহাংগীর কবির চৌধুরী বলেন,পুবালী ব্যাংক উখিয়াতে সুদৃঢ় অবস্থান সৃষ্টি করতে সক্ষম হয়েছে। তারা যে অবস্থানে এসেছে তার পেছনে রয়েছে গ্রাহকসেবা। পুবালী ব্যাংকের কর্মকতা কর্মচারীরা গ্রাহকদের যে সেবা দিয়ে যাচ্ছে তাতে গ্রাহক পুবালী ব্যাংকের প্রতি আকৃষ্ট হবে এতে কোন সন্দেহ নেই।
সভাপতির বক্তব্যে উখিয়া শাখা ব্যবস্থাপক তাজুল ইসলাম চৌধুরী গ্রাহকদের ধন্যবাদ জানিয়ে বলেন,পুবালী ব্যাংকের উখিয়া শাখার আজকের যে অবস্থান সেটা গ্রাহকদের সহযোগিতার দ্বারা সম্ভব হয়েছে। তিনি এ সহযোগিতা অব্যাহত রাখার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...