প্রকাশিত: ২৫/০৬/২০১৮ ৭:৪৮ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:৩৩ এএম

প্রেস বিজ্ঞপ্তি::

জাতীয়তাবাদী ছাত্রদল উখিয়া উপজেলা শাখা নবগঠিত আহ্বায়ক কমিটি যুগ্ম আহ্বায়ক পদ থেকে আমি (খাইরুল আমিন) পদত্যাগ করেনি। বর্তমান দলের সংকটময় অবস্থায়, ভূলবুঝাবুঝি, মান অভিমান ও পদত্যাগ কারো কাম্য নই। এমতাবস্থায় আমার পদত্যাগ করায় প্রশ্নই উঠে না।

স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে খাইরুল আমিন উল্লেখ করেন, জালিয়াপালং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি দায়িত্বপালনের পাশাপাশি বিগত উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি পদে সফলতার সহিত সংগঠনের দায়িত্বপালনে আপ্রাণ চেষ্টা সহ সাংগঠনিক কাজে নিয়োজিত ছিলাম।

গত ১৯ জুন কক্সবাজার জেলা ছাত্রদল কর্তৃক উখিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন ও অনুমোদন প্রদান করেন। উক্ত কমিটিতে আমাকে যোগ্যতার ভিত্তিতে যুগ্ম আহ্বায়ক হিসাবে মনোনিত করে।

গত ২০ জুন উখিয়া নিউজ ডট কম সহ বিভিন্ন অনলাইন পোর্টাল এবং ২১ জুন দৈনিক কক্সবাজার পত্রিকায় নবগঠিত উখিয়া উপজেলা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক পদ থেকে পদত্যাগ করছি মর্মে প্রকাশিত সংবাদটি আদৌ সত্য নহে।

ত্যাগী ও পরিশ্রমী ছাত্রদল নেতা খাইরুল আমিন এক বিবৃতিতে বলেন, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য জাতীয়তাবাদী রাজনীতির অভিভাবক শাহজাহান চৌধুরীর হাতকে শক্তিশালী এবং সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি সহ নিরপক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবীতে যেকোন কর্মসূচী সফল ভাবে বাস্তবায়ন করার জন্য ছাত্র সমাজকে এগিয়ে আসার জন্য আমার আহ্বান রইল। পরিশেষে অনলাইন নিউজ ও পত্রিকায় প্রকাশিত ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক থেকে পদত্যাগ বিষয়ে বিভ্রান্ত না হওয়ার জন্য আমার প্রাণপ্রিয় সংগঠন ছাত্রদলের সকল নেতাকর্মীদের অনুরোধ জানাচ্ছি।

পাঠকের মতামত