প্রকাশিত: ০১/০৭/২০২২ ৭:০০ এএম

কক্সবাজারের উখিয়ায় ৫০ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা যুবক ও তাঁর দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

আটককৃতরা হলো, রোহিঙ্গা আবু ছৈয়দ (২০), উখিয়ার কুতুপালং ১নং ক্যাম্পের ডব্লিউ ব্লকের সি-১ এর মৃত ছৈয়দ আহমদের ছেলে এবং তার দুই সহযোগী হলদিয়া পালং ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা আলী আহমেদের ছেলে শাহেদ মিয়া (২৫) ও একই এলাকার মোহাম্মদ কাশেম প্রকাশ রাজা মিয়ার পুত্র মোহাম্মদ একরাম (১৯)।

বৃহস্পতিবার (৩০ জুন) রাত ১০ টার দিকে, উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের মরিচ্যা গরু বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফ মহাসড়কে অভিযান চালিয়ে উখিয়া থানা পুলিশ প্রথমে আবু ছৈয়দ কে আটক করে।

পরে, আটক রোহিঙ্গা যুবকের স্বীকারোক্তির ভিত্তিতে আড়াই ঘন্টা পর রাত সাড়ে ১২ টার দিকে এই ঘটনায় জড়িত আরো দুইজন’কে গ্রেফতার করা হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী টিটিএন কে বলেন, ” গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযানে যাই। সন্দেহভাজন একটি সিএনজি থামিয়ে তল্লাশির সময় দুই জন পালিয়ে গেলেও আমরা এক জনকে ইয়াবা সহ আটক করতে সক্ষম হই। পরে আটক আবু ছৈয়দের তথ্যের ভিত্তিতে পলাতক দুজনকেও গ্রেফতার করা হয়েছে।”

আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে উল্লেখ করে ওসি আরো জানান, ” মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। ”

পুলিশ জানিয়েছে, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা এবং ইয়াবাগুলো বহন করা সিএনজি জব্দ করা হয়েছে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...