প্রকাশিত: ১৬/০১/২০১৭ ৮:৫৫ এএম

কনক বড়ুয়া শ্রাবন, উখিয়া:
অাগামী ২৪ ফেব্রুয়ারী উখিয়ার অন্যতম সাংঘিক প্রতিষ্ঠান “জ্ঞানসেন ভিক্ষু-শ্রামণ প্রশিক্ষণ ও সাধনা কেন্দ্র”র প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক বিনয়শীল ভদন্ত কুশলায়ন মহাথের’র প্রিয় অন্তেবাসী, উখিয়া সংঘরাজ ভিক্ষু সমিতির সাধারন সম্পাদক ও পুরাতন রুমখা ত্রিরত্ন বিহারের সুযোগ্য পরিচালক ভদন্ত জ্যোতিঃপ্রিয় ভিক্ষুর ‘স্থবির অভিধা’ বরণ অনুষ্ঠান উপলক্ষে গত ১৩ জানুয়ারী এক প্রস্তুতি সভা সম্পন্ন এবং উদযাপন কমিটি গঠন করা হয়েছে।

উখিয়া সংঘরাজ ভিক্ষু সমিতির কার্যকরি সভাপতি ও মহাজন পাড়া মৈত্রী বিহারের বিহার অধ্যক্ষ শ্রীমৎ এস. ধর্মপাল মহাথের’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভা ও উদযাপন কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বজ্যোতি মিশন কল্যাণ ট্রাষ্টের পরিচালক ভদন্ত কুশলায়ন মহাথের এবং উপস্থিত থেকে উখিয়ার বিভিন্ন বৌদ্ধ নেতৃবৃন্দদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন শিক্ষক পুলিন বিহারী বড়ুয়া, প্রাক্তন ইউপি সদস্য মধু সুদন বড়ুয়া, শিক্ষক রাহুল বড়ুয়া, শিক্ষক অাশীষ বড়ুয়াসহ রুমখা অাইডিয়াল কেজি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি, সমাজকর্মী মিলন বড়ুয়া প্রমুখ।

অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে এস ধর্মপাল মহাথেরকে সভাপতি, শিক্ষক প্রনব কুমার বড়ুয়াকে সাধারন সম্পাদক ও মিলন বড়ুয়াকে অর্থ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি স্টিয়ারিং কমিটি গঠন করা হয়।

ভদন্ত জ্যোতিঃপ্রিয় ভিক্ষুর ‘স্থবির অভিধা’ বরন অনুষ্ঠানের বাজেট ৬০০০০০(ছয় লক্ষ টাকা) ঘোষনা দেন শিক্ষক মেধু কুমার বড়ুয়া।

পাঠকের মতামত

মিয়ানমারে সংঘাত/টেকনাফ সীমান্ত দিয়ে ঢুকল আরও ৯ বিজিপি সদস্য

মিয়ানমারের রাখাইনে সংঘাতময় পরিস্থিতিতে কক্সবাজারের টেকনাফ সীমান্ত দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করেছে মিয়ানমার সীমান্ত রক্ষী বাহিনী ...