প্রকাশিত: ১৭/০৫/২০২২ ১০:১০ এএম

১ লাখ ৭৩ হাজার পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (১৫ মে) রাতে কক্সবাজার জেলার উখিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে ঢাকার র‌্যাব-৩ এর একটি দল।

গ্রেপ্তার মাদক ব্যবসায়ীর নাম মো. জানে আলম (২৬)। তার বাড়ি বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তুমব্রুতে।

সোমবার (১৬ মে) দুপুরে র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস জানান, কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবার বড় একটি চালান কক্সবাজারের বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নিজ বাড়িতে মজুত করে রেখেছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৫ মে) বিকেল থেকে কক্সবাজার জেলার উখিয়া থানাধীন এলাকায় অভিযান শুরু করে র‌্যাব। অভিযানে মাদক ব্যবসায়ী জানে আলমকে আটক করা হয়। পরে স্থানীয়দের উপস্থিতিতে তার দেহ এবং বসতবাড়ি তল্লাশি করে একটি সাদা বস্তায় অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১ লাখ ৭৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার জানে আলম জানান, তিনি পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন ধরে তিনি সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবার চালান সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন। তার বিরুদ্ধে উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...