প্রকাশিত: ২১/০৭/২০২২ ৯:১৬ এএম

আবদুল্লাহ আল আজিজ, উখিয়া ::
কক্সবাজারের উখিয়ায় একলাখ ৪০ হাজার পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব-১৫। এসময় নুরুল আবছার নামক এক মাদক কারবারি পালিয়ে যায়।

২০ জুলাই (বুধবার) উপজেলার বালুখালীর উখিয়ার ঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

আটককৃতরা হলেন, পালংখালী ইউনিয়নের বালুখালী জুমেরছড়া এলাকার নুরুল আবছারের স্ত্রী পারভীন আক্তার, নলবনিয়া এলাকার নজীম উল্লাহর স্ত্রী আনোয়ারা আক্তার, ফারিরবিলের সৈয়দ আকবরের স্ত্রী খাইরুন নেছা এবং আউলিয়াবাদের মোঃ হামিদ হোসেনের পুত্র মোঃ বাপ্পী।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন কক্সবাজার জার্নালকে এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল উখিয়ার ঘাট এলাকায় মাদক বেচাকেনার খবর পেয়ে অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে বালুখালী জুমের ছড়া এলাকার মৃত আবু বশরের ছেলে নুরুল আবছার পালিয়ে যায়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক ধৃত মহিলারদের দেহ তল্লাশী করে তাদের হাতে থাকা শপিং ব্যাগ ও কাপড়ের ব্যাগের ভিতর হতে সর্বমোট ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...