প্রকাশিত: ১১/০৭/২০২০ ২:৩১ পিএম

ফারুক আহমদ , উখিয়া::
উখিয়ার ইনানীস্হ শফির বিল এলাকা হতে শারমিন আক্তার তোফা (১৫) নামক এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে। শনিবার (১১ জুলাই) সকালে উখিয়া থানার অফিসার ইনচার্জ মর্জিনা আক্তার মর্জুর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে গলায় ফাঁস লাগাানো গাছের ডালে ঝুলানো অবস্থায় মরদেহ উদ্ধার করেন। তবে স্কুল ছাত্রীর হত্যা নাকি আত্মহত্যা এই নিয়ে নানা মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
গ্রামবাসীরা জানান, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের মোহাম্মদ শফির বিল এলাকার আলী আহমদের মেয়ে ও ইনানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্প্রসারিত ষষ্ঠ শ্রেণির ছাত্রী শারমিনকে গলায় ফাঁস লাগানো অবস্থায় গাছের ডালে দেখতে পায়।
খবর পেয়ে উখিয়া থানার অফিসার ইনচার্জ ও ইনানী পুলিশ ফাড়ির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে।
পিতা আলী আহমদ জানান, সকালে ঘুম থেকে উঠে মেয়েকে ঘরে না দেখে খুঁজতে বের হয়। এক পর্যায়ে বাড়ির পাশে গাছের ডালে ঝুলানো অবস্থায় মেয়ের সন্ধান মেলে।
এদিকে স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনায় জড়িত সন্দেহে নিহত মেয়ের ফুফাতো ভাইকে আটক করে নিয়ে আসলো পরে ছেড়ে দেওয়া হয়েছে।
পরিবারসহ অনেকের সন্দেহ গাছের ডালে গলায় ফাঁসের লক্ষণ দেখে পরিবারসহ অনেকেরই সন্দেহ এটি হত্যা নাকি আত্মহত্যা। উখিয়া থানার ডিউটি অফিসার জানান উদ্ধারকৃত স্কুল ছাত্রীর মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...