প্রকাশিত: ১৪/০৩/২০১৮ ১০:৪৬ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:২৭ এএম

নিজস্ব প্রতিবেদক :
উখিয়ার কুতুপালং রোহিঙ্গা বিয়ে করে পালানোর অভিযোগে আবদুল হাকিম (৪০) নামে এক ব্যক্তিকে ৪ মাসের সাজা দেয়া হয়েছে। বুধবার (১৪ মার্চ) সন্ধ্যায় উখিয়া সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট একরামুল ছিদ্দিক তার অফিসে এ সাজা দেন।

জানা গেছে, রামু উপজেলার পূর্ব ধেছুয়া গ্রামের নুর আহমদের ছেলে আবদুল হাকিম বাঁশের ব্যবসার জন্য উখিয়ার কুতুপালং আন-রেজিষ্টার্ড রোহিঙ্গা শিবিরে যাতায়াত করতো। সেই সুবাধে উক্ত শিবিরের রোহিঙ্গা রেহেনা বেগমের সাথে তার প্রেমের গভীর সখ্যতা গড়ে উঠে। এক পর্যায়ে সে প্রথমা স্ত্রী হাসিনা আক্তারের কোন অনুমতি না নিয়েই রোহিঙ্গা রেহেনাকে বিয়ে করে ফেলে। তার ঘরে ৭ সন্তান-সন্ততি রয়েছে। প্রথমা সন্তান মেয়ে তফুরা বেগমকে উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামে আবু বক্করের নিকট বিয়ে দেন। বুধবার সে রোহিঙ্গা শিবির থেকে রেহেনাকে নিয়ে পালানোর সময় ক্যাম্প পুলিশ হাতে-নাতে ধরে ফেলে। পরে ভ্রাম্যমাণ আদালতে তাকে হাজির করা হলে এ সাজা প্রদান করা হয়।

সাজা প্রদান করা নির্বাহী ম্যাজিস্টেট একরামুল ছিদ্দিক জানিয়েছেন, প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে ও রোহিঙ্গা বিয়ে করার অপরাধে তাকে ৪ মাসের সাজা প্রদান করা হয়েছে।

পাঠকের মতামত

সোনার দামে আবারও রেকর্ড, ভ‌রি‌ ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

আবারও সোনার দাম বাড়ানোর ঘোষণা দিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)। প্রতি ভরিতে ...