প্রকাশিত: ১৭/০২/২০১৮ ৭:৫৪ এএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৬:৩১ এএম

শ.ম.গফুর,উখিয়া নিউজ ডটকম:;
কক্সবাজারের উখিয়ায় মাদকাসক্ত এনজিও কর্মীরা পিটিয়ে গুরুতর আহত করেছে এস,এসসিতে পড়ুয়া এক শিক্ষার্থীকে। যাত্রীবাহী গাড়িতে সীট ছেড়ে না দেয়ার অজুহাতে রেড ক্রিসেন্ট ফিল্ড হাসপাতালের স্টাফরা হামলা চালিয়ে আহত করেছে বালুখালী এলাকার নুর আহমদের পুত্র রাফিনুরকে। আজ(১৬ ফেব্রুয়ারী) শুক্রবার বিকেলে উখিয়ার টিভি রিলে উপকেন্দ্র সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।অভিযোগ পাওয়া গেছে, বালুখালী নিজ গ্রাম থেকে বই কিনতে মিউজিক গাড়িতে করে উখিয়া সদরে যাচ্ছিল কক্সবাজার বিমানবন্দর এলাকার মোজাম্মেল হক উচ্চ বিদ্যালয়ের এসএসসির ছাত্র রাফিনুর। টিভি রিলে কেন্দ্র এলাকায় পৌছলে বসার জন্য সিট ছেড়ে না দেয়ায় ক্ষুব্ধ হয়ে উঠে রেড ক্রিসেন্ট ফিল্ড হাসপাতালের স্টাফরা। রাফিনুর কে ব্যাপক মারধর করে।এতে তার শরীরের বিভিন্ন অংশে গুরুতর হয়।বর্তমানে গুরুতর জখম অবস্থায় তাকে উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় ইউপি সদস্য ও যুবলীগ নেতা নুরুল আবছার চৌধুরী বলেন, একদিকে লাখ – লাখ রোহিঙ্গার অত্যাচারে অতীষ্ট এলাকাবাসি, অপরদিকে রোহিঙ্গা সেবার নামে দায়িত্ব পালনকারী দেশদ্রোহী কিছু এনজিও কর্মীদের টাকার গরমে শিক্ষার্থীরাও নিরাপদে চলাচল করতে পারছেনা। তিনি এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উখিয়া থানার ওসিকে অভিযোগ করেছেন বলে জানিয়েছেন।
এ বিষয়ে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:নিকারুজ্জামান বলেন,রেড ক্রিসেন্ট ফিল্ড হাসপাতালের অফিসার বেলাল হোসেন সরদার কে অবগত করে সন্তোষজনক জবাব দানের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানান,অন্যথায় ভুক্তভোগী পক্ষ আইনী আশ্রয় নিবে।এদিকে স্থানীয় সুত্রে জানা গেছে,স্থানীয় কিছু এনজিও কর্মীর সহযোগিতায় কর্মরত বিদেশী মিলে মাদক সেবন করে বলে সুত্রে জানা গেছে।এ ঘটনায় স্থানীয়দের মধ্যে উত্তেজনা আর ক্ষোভ বিরাজ করছে।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...