প্রকাশিত: ০৯/০৩/২০১৯ ৯:১০ পিএম , আপডেট: ০৯/০৩/২০১৯ ১০:১৭ পিএম

উখিয়া নিউজ ডটকম
উখিয়ায় দুর্বৃত্ত ছুরিকাঘাতে ঘটনাস্থলে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে পালংখালী পূর্ব ফারিরবিল এলাকায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।
সরজমিন ঘটনাস্থল ঘুরে, প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, পালংখালী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য পালংখালী পূর্ব ফারিরবিল গ্রামের রশিদ আহম্মদের ছেলে একরামের বিবাহ অনুষ্টান থেকে বাড়ী ফেরার প্রতিমধ্যে ফারিরবিল গ্রামের নাজির হোসনের ছেলে নুরুল আমিন (১৮) প্রকাশ সোনাইয়াকে গতিরোধ করে এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে সে ঘটনাস্থলে মারা যায়।
প্রত্যক্ষদর্শী আব্দুল কাদের জানান, বিয়ে বাড়ীতে তুচ্ছ ঘটনা নিয়ে নুরুল আমিন সোনাইয়ার সাথে একই গ্রামের রফিক মিস্ত্রির ছেলে ওমর ফারুক (২০) এর বাকবিতান্ডা ও হাতাহাতির ঘটনা ঘটলে স্থানীয়রা তা মিমাংষা করে দেয়। প্রতি হিংসার বশবর্তী হয়ে ওমর ফারুক প্রতিমধ্যে উৎপেতে থেকে ছুরিকাঘাত করে।
উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করেন এবং লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে বলে তিনি জানান। তিনি আরো বলেন, হত্যাকান্ডের সাথে জড়িতদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

পাঠকের মতামত

উখিয়াবাসীর স্বপ্ন পূরণ করতে চাই – জাহাঙ্গীর কবির চৌধুরীর বিবৃতি

গণমাধ্যমে প্রকাশিত একটি সংবাদের প্রেক্ষাপটে নিজের ফেসবুক প্রোফাইলে বিবৃতি দিয়েছেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ...