প্রকাশিত: ২৩/০৩/২০২০ ১:২৮ পিএম , আপডেট: ২৩/০৩/২০২০ ৫:০৫ পিএম

মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :
উখিয়া উপজেলার ইনানী বীচের পাশে মেরিন ড্রাইভ ও এলজিইডি’র সড়কের মধ্যবর্তী স্থানে অভিজাত লা বেলা রিসোর্ট, পেভেল স্টোন রিসোর্ট ও রয়েল স্টোন রিসোর্টকে জেলার প্রথম প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন ঘোষণা করা হয়েছে। বিষয়টি উখিয়ার ইউএনও মোঃ নিকারুজ্জামান নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ৩ টি রিসোর্ট রিকুইজিশন দিয়ে আপদকালীন প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন হিসাবে ব্যবহারের জন্য রাখা হয়েছিল। গত ২২ মার্চ কক্সবাজার জেলা প্রশাসন প্রতিটি উপজেলায় কমপক্ষে ১০০ বেডের প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন তৈরী করতে জরুরী পত্র দেওয়ায় রিকুইজিশন করা লা বেলা রিসোর্ট, পেভেল স্টোন রিসোর্ট ও রয়েল রিসোর্টকে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন ঘোষণা করা হয়েছে। ইউএনও মোঃ নিকারুজ্জামান আরো জানান, তিনি ঢাকা থেকে কক্সবাজার আসার পথে রয়েছেন। ঢাকা থেকে এসেই তিনি প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন পরিপূর্ণ করতে অবশিষ্ট কাজ ২৫ মার্চের সম্পন্ন করবেন। এই তিনটি রিসোর্টে কমপক্ষে ১৫০ জনের কোয়ারান্টাইন বেড প্রস্তুত করা যাবে। তিনি ইতিমধ্যেই সংশ্লিষ্ট সকলকে এ বিষয়ে সহযোগিতা করতে অনুরোধ জানিয়েছেন বলে কে জানান। ৩ টি রিসোর্টে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইন সেন্টার হিসাবে ইতিমধ্যে সাইনবোর্ড লাগানো হয়েছে।

পাঠকের মতামত

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চলন্ত সিএনজিতে সিলিন্ডার বি’স্ফোরণ, চালক নিহত

চট্টগ্রাম – কক্সবাজার সড়কে চন্দনাইশ এলাকায় চলন্ত সিএনজি অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণের পর আগুনে দগ্ধ হয়ে ...