প্রকাশিত: ১০/০১/২০১৭ ৭:৪৮ এএম

উখিয়া নিউজ ডটকম::

টেকনাফের নয়াপাড়া আনসার ক্যাম্পে হামলা ও আনসার কমান্ডার হত্যার পর অস্ত্র লুটের ঘটনায় অস্ত্র ও গুলিসহ দুই রোহিঙ্গা সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। সোমবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া উপজেলার কুতুপালংশরণার্থী ক্যাম্প থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- খাইরুল আমিন ও মাস্টার আবুল কালাম আজাদ।
র‌্যাব দাবি করেছে, এ দুই সন্ত্রাসী টেকনাফের নয়াপাড়া আনসার ক্যাম্পে হামলার পর অস্ত্র লুটের অন্যতম হোতা।
র‌্যাব-৭ এর মিডিয়া কর্মকর্তা সিনিয়র এএসপি সোহেল জানিয়েছেন, খাইরুল আমিন ও মাস্টার আবুল কালাম নামের এ দুই সন্ত্রাসীকে একটি পিস্তল, একটি ওয়ান সুটার গান ও গুলিসহ কুতুপালং থেকে গ্রেফতার করা হয়। এরা টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে আনসার ক্যাম্পে হামলা করে আনসার কমান্ডার হত্যার পর অস্ত্র লুটের অন্যতম হোতা।
প্রসঙ্গত, ২০১৬ সালে ১৩ মে টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে আনসার ক্যাম্পে হামলা করে আনসার কমান্ডার আলী হোসেনকে হত্যা করা হয়। এসময় ১১টি আগ্নেয়াস্ত্র ও ৬৭০ রাউন্ড গুলি লুট করা হয়।

পাঠকের মতামত

কক্সবাজারে বায়ুবিদ্যুৎকেন্দ্র চালু, দৈনিক উৎপাদন ৩০ মেগাওয়াট

কক্সবাজার সদর উপজেলার বাঁকখালী নদীর খুরুশকুল উপকূলে বায়ুবিদ্যুৎকেন্দ্র চালু হয়েছেছবি: প্রথম আলো কক্সবাজার সদর উপজেলার ...

রোহিঙ্গা ক্যাম্পে টার্গেট কিলিং!

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পগুলোতে চলছে ‘টার্গেট কিলিং’। ক্যাম্পে আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা, চাঁদাবাজিসহ নানা অপরাধ কর্মকাণ্ড ...

জান্নাতুলকে খুনের কথা আদালতে স্বীকার করলেন কক্সবাজারের রেজা

রাজধানীর পান্থপথে আবাসিক হোটেলে চিকিৎসক জান্নাতুল নাঈম সিদ্দিকা হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন ...

খাদ্য সংকটে সেন্টমার্টিন

হেলাল উদ্দিন সাগর :: বৈরী আবহাওয়ার কারণে গত এক সপ্তাহ ধরে দেশের একমাত্র প্রবালদ্বীপ সেন্টমার্টিন ...