প্রকাশিত: ১৫/০৯/২০২১ ৪:৫৭ পিএম

শ.ম.গফুর,উখিয়া::
কক্সবাজারের উখিয়ার শীলেরছাড়ার কামাল ১০ হাজার পিস ইয়াবাসহ চট্টগ্রামের লোহাগাড়ায় আটক হয়েছে। সাথে আরেক সহযোগীও ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করে থানা পুলিশ। মঙ্গলবার রাতে চুনতির রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গাড়ি তল্লাশিকালে এসব ইয়াবা উদ্ধার করা হয়।
গ্রেফতার মো.কামাল(২৮)উখিয়ার রাজাপালং ইউপির শীলেরছড়ার মৃত মীর মুহাম্মদের ছেলে এবং আরেক সহযোগী আবদুল আজিজ(২১) কক্সবাজার সদরের পিএমখালী ইউপির ছনখোলার আবদুস শুক্কুরের ছেলে।
বুধবার সকালে তাদের চট্টগ্রাম আদালতে পাঠানো হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে লোহাগাড়া থানার এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে লোহাগাড়া থানা পুলিশের একটি টিম চুনতি রেঞ্জ বন কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে গাড়ি তল্লাশি চালায়। এ সময় পৃথক গাড়ি তল্লাশিতে ১০ হাজার ইয়াবাসহ আবদুল আজিজ ও ১০ হাজার ইয়াবাসহ মো. কামালকে গ্রেফতার করা হয়।

লোহাগাড়া থানার ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। বুধবার সকালে তাদের চট্টগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে।

পাঠকের মতামত

মিয়ানমার থেকে পালিয়ে এলেন আরও ৫৯ সেনা-বিজিপি সদস্য

আরাকান আর্মির হামলার মুখে ফেব্রুয়ারিতে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর (বিজিপি) সদস্যরা পালিয়ে বাংলাদেশের ঘুমধুম সীমান্ত ফাঁড়ির ...