প্রকাশিত: ২৫/০৪/২০১৮ ৫:৪৯ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৩:৪৩ এএম

ডেস্ক রিপোর্ট ::
কুমিল্লার চান্দিনায় ৪ হাজার পিস ইয়াবাসহ মো. নাছির উদ্দিন (৩৮) নামে গোয়েন্দা (ডিবি) পুলিশের এক সহকারী উপ-পরিদর্শকে (এএসআই) সহযোগীসহ আটক করেছে থানা পুলিশ। নাছির রাঙ্গামাটি গোয়েন্দা (ডিবি) পুলিশে কর্মরত। তিনি কুমিল্লার চান্দিনা উপজেলার দোতলা গ্রামের টেম্পু চালক নুরু মিয়ার ছেলে। মঙ্গলবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকা থেকে তাদের আটক করা হয়।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার পরপর নাছির উদ্দিন পুলিশের কাছে তার পরিচয় আড়াল করেন। কিন্তু বিভিন্ন সূত্রে আমরা তার পরিচয় নিশ্চিত হওয়ার পর সে তার পরিচয় স্বীকার করে। খোঁজ নিয়ে জানা গেছে, নাছির বর্তমানে রাঙ্গামাটি জেলা গোয়েন্দা শাখায় কর্মরত আছেন।

মোহাম্মদ আলী মাহমুদ বলেন, বুধবার সকালে নাছিরকে জেলা পুলিশ সুপার কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। তার ‍বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওসি আরো জানান, এসময় মো. কাউসার (২৮) নামে তার এক সহযোগীকেও আটক করা হয়েছে। কাউসার কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার প্রতাপপুর গ্রামের বাসিন্দা।

চান্দিনা থানা পুলিশের একটি সূত্র জানায়, মহাসড়কে অভিযানের সময় ডিবির কর্তকর্তা নাছির সহযোগী কাউসারসহ মোটরসাইকেল যোগে চান্দিনার দিকে আসছিলেন। এসময় সিগন্যাল দিলে নাসির উদ্দিনের কথা বার্তায় সন্দেহ হয়। পরে নাছিরের দেহ তল্লাশি করে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় তার ব্যবহূত মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

কুমিল্লা জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) নাছির উদ্দিন মৃধা পরিবর্তন ডটকমকে জানান, ইয়াবা পাচারে আটক পুলিশ কর্মকর্তার নাছিরে উদ্দিনের ব্যাপারে এখনও তথ্য নেওয়া হচ্ছে। আমরা রাঙ্গামাটি পুলিশ সুপার কার্যালয়সহ ডিবি কার্যালয়ের সাথে যোগাযোগ করছি।

পাঠকের মতামত