প্রকাশিত: ১৫/০১/২০১৯ ১০:০১ এএম

টেকনাফ প্রতিনিধি:
টেকনাফে বিজিবির হাতে ১ লাখ ২০ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধারের ঘটনায় প্রকৃ মালিকে খুজঁতে মাঠে নেমেছে সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি। গতকাল সোমবার (১৪ জানুয়ারী) বিকাল সাড়ে ৩ টার দিকে বদির নেতৃত্বে পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি ও মিডিয়ার কর্মীদের নিয়ে টেকনাফ পৌরসভা ও সাবরাং ইউনিয়নের সিএনজি ষ্টেশন ঘুরে দেখেছেন।
এর আগে গত রবিবার ভোর রাতে টেকনাফের সাবরাং আলীর ডেইল এলাকা থেকে বিজিবি কর্তৃক মালিক বিহীন ১ লাখ ২০ হাজার পিস ইয়াবাসহ অটোরিক্সা (সিএনজি) জব্দ করা হয়। এ ঘটনায় বিজিবি উদ্ধার ইয়াবাগুলো ব্যাটালিয়নের জমা রেখে সিএনজি শুল্ক গুদামে জমা দেন। এদিকে এ ঘটনায় এমপি বদি অটোরিক্সা , মালিক ও চালকের সন্ধানে মাঠে নামেন ।
এ সময় তার সঙ্গে ছিলেন, টেকনাফ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহামদ, সাবরাং ইউপি চেয়ারম্যান নূর হোসেন, টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র ও পৌর প্রেস ক্লাবের সভাপতি আব্দুল্লাহ মনির প্রমুখ।
জীবন বাজি রেখে ইয়াবা বন্ধ করা এখন আমার মুল লক্ষ্যে উল্লেখ করে করে এমপি বদি বলেন, ইয়াবার দূর্ণাম নিয়ে আর বেঁচে থাকতে চাইনা। উখিয়া-টেকনাফকে ইয়াবা মুক্ত করা এখন আমার প্রধান কাজ। যেখানে ইয়াবা উদ্ধারের ঘটনা ঘটবে, সেখানে জনপ্রতিনিধি ও সাধারন জনগনকে নিয়ে আমি ছুটে যাব। কেননা ইয়াবা মুক্ত টেকনাফ গড়তে হলে ইয়াবার প্রকৃত ইয়াবার মালিককে বের করে আইনের আওতায় নিয়ে আনতে হবে।
তিনি আরও বলেন, ইতি মধ্যে বিজিবির হাতে উদ্ধার ইয়াবা মালিক ও চালকের নাম বেরিয়ে আসতে শুরু করেছে। তাদেরকে ধরে পুলিশের কাছে সোর্পদ করা হবে। এক কথায় ইয়াবার কলংক থেকে টেকনাফকে মুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করছি।’

পাঠকের মতামত

কক্সবাজারে আজরাইল গ্রেফতার

কক্সবাজারের মহেশখালীর আলোচিত সিরিয়ার কিলার মো. লোকমান ওরফে আজরাইলকে গ্রেফতার করেছে র‍্যাব। দীর্ঘ দুই দশক ...

পুলিশ থেকে বাঁচতে জীবনটাই দিলেন সিএনজিচালক

গ্রামের চন্দনাইশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিলিন্ডার বিস্ফোরণে এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। পুলিশ দেখে পালাতে গিয়ে ...