প্রকাশিত: ১৯/০৬/২০১৮ ৩:৩৫ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ১:৪৫ এএম

ডেস্ক রিপোর্ট::
বিশ্বকাপ ফুটবলে দুই দলের পারফরমেন্স নিয়ে বিতর্কের জের ধরে আর্জেন্টিনা সমর্থক দম্পতিকে কুপিয়ে জখম করেছে ব্রাজিল সমর্থকরা। আজ সোমবার সকাল ১০টার দিকে খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা গাজির মোড় এলাকায় নিজ বাড়ির সামনে এ হামলার শিকার হন তারা।

আহতরা হলেন মো. শুকুর হাওলাদার (৩৫) ও তার স্ত্রী মিনু আক্তার (২৫)। আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শনিবার নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনা ড্র করলে ওই এলাকায় ব্রাজিলের সমর্থকরা আর্জেন্টিনা সমর্থকদের তিরস্কার করে। রবিবার মধ্যরাতে একইভাবে ব্রাজিল তাদের প্রথম ম্যাচে ড্র করলে আজেন্টিনা সমর্থকরাও ব্রাজিল সমর্থকদের তিরস্কার করে।

এ ঘটনার জের ধরে আজ সোমবার সকালে ব্রাজিল সমর্থক মো. লিটন ও আরও কয়েকজন আর্জেন্টিনা সমর্থক শুকুর আলীকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে আনে। পরে কথা-কাটাকাটির এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে শুকুরকে কুপিয়ে জখম করে।

এসময় শুকুরের স্ত্রী মিনু বাধা দিতে গেলে হামলাকারীরা তাকেও কুপিয়ে জখম করে। পরে আহত অবস্থায় দু’জনকে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, দুইজনেরই মাথায় ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে।

পাঠকের মতামত

উখিয়ার থাইংখালীর আলাউদ্দিন ও ছাত্তার সিন্ডিকেটের মাটিভর্তি ডাম্পার জব্দ

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী গৌজঘোনা এলাকায় রাতের আঁধারে পাহাড় সাবাড় করছে মো. আলাউদ্দিন ও ...

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...