প্রকাশিত: ২২/০৫/২০১৭ ৯:৪৮ পিএম , আপডেট: ১৭/০৮/২০১৮ ৫:৪৬ পিএম

ঢাকা: দেশের প্রধান জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম শীর্ষ নিউজ ডটকম আজ সোমবার থেকে আনুষ্ঠানিকভাবে পুনঃযাত্রা শুরু করেছে।

আজ সোমবার বেলা সাড়ে ১১ টায় মগবাজারস্থ শীর্ষ নিউজ কার্যালয়ে কেক কেটে আনুষ্ঠানিক এ পুনঃযাত্রার উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বিশিষ্ট বুদ্ধিজীবী প্রফেসর ড. এমাজউদ্দীন আহমদ। এসময় শীর্ষ নিউজের সম্পাদক একরামুল হক, বিশিষ্ট কলামিস্ট ও সাবেক জেলা জজ ইকতেদার আহমেদ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আবদুল্লাহ, বিশিষ্ট সাংবাদিক ফেরদৌস আহমদ ভুইয়া, শীর্ষ নিউজের চীফ রিপোর্টার সৈয়দ সাইফুল ইসলাম, ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কাওসার আজম প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ‘সব খবরই সবার আগে’ এই স্লোগানকে সামনে রেখে সাপ্তাহিক শীর্ষকাগজ হাউজ থেকে ২০০৯ সালের ১৭ আগস্ট অনলাইন সংবাদ মাধ্যম শীর্ষ নিউজের যাত্রা শুরু হয়েছিল। শুরু থেকেই শীর্ষ নিউজ পাঠকের চাহিদা পূরণে সচেষ্ট ছিল। অত্যন্ত কম সময়ে শীর্ষ নিউজ দেশের অনলাইন সংবাদ মাধ্যম জগতে শীর্ষস্থান অধিকার করতে সক্ষম হয়। সব খবর সবার আগে- স্লোগানের পাশাপাশি শীর্ষ নিউজ সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনেও ছিল অঙ্গীকারাবদ্ধ।

তবে সত্য মানে কঠিন বাস্তবতা। এ বাস্তবতায় শীর্ষ নিউজ দুই দফায় হোঁচট খেয়েছে, কিন্তু পিছপা হয়নি। সর্বশেষ, গত ৪ আগস্ট, ২০১৬ সরকারের পক্ষ থেকে অঘোষিতভাবে শীর্ষ নিউজ ডটকম বন্ধ করে দেয়া হয়। সেই থেকে জনপ্রিয় এই সংবাদ মাধ্যমটির সকল কার্যক্রম বন্ধ ছিলো। অনেক চড়াই-উৎরাই পেরিয়ে শীর্ষ নিউজ অবশেষে আবারও পাঠকের সামনে এলো। শীর্ষ নিউজ তার এ পুনঃযাত্রায় আপনাদের একান্ত সহযোগিতা কামনা করছে।

পাঠকের মতামত

তেল ছাড়ায় চলবে বাজাজ বাইক!

শীঘ্রই প্রথম সিএনজি মোটরসাইকেল চালু করার প্রস্তুতি নিচ্ছে বাজাজ। বাইকটি বাজারে আসলে তেল খরচ নিয়ে ...

টেলিটকের ৪৮ লক্ষ গ্রাহকের সমস্যা দূর করার জন্য যাদুকরি পদক্ষেপ : পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক বলেছেন, জীবন কানক্টেভিটি হবে বিটিসিএলর লাইফ ...