প্রকাশিত: ০৮/০৪/২০২১ ১০:০৫ এএম

পিরোজপুরের ইন্দুরকানীতে মসজিদে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুয়াজ্জিন আ. আজিজ শিকদার (৫৮) মারা গেছেন। বুধবার (৭ এপ্রিল) মাগরিবের আজান দিতে গিয়ে তার মৃত্যু হয়। আজিজ শিকদার উপজেলা গাবগাছিয়া গ্রামের মৃত কাশেম আলী শিকদারে ছেলে। তিনি শিকদারবাড়ি জামে মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, আজিজ শিকদার গাবগাছিয়া গ্রামের শিকদারবাড়ি জামে মসজিদের মুয়াজ্জিন। বুধবার তিনি মাগরিবের আজান দিতে যান। মসজিদের মাইকের মাউথপিস স্পর্শ করলেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মসজিদের ফ্লোরে পড়ে যান। পরে স্থানীয় মুসল্লিরা এসে তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

.

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক গাজী জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হবে।

পাঠকের মতামত

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...

লাইসেন্সের কোন কাজ নেই, টাকা দিলে লাইসেন্স লাগে না!- উখিয়ার ব্যবসায়ী সাদ্দাম

বিএসটিআইয়ের অনুমোদন ছাড়াই কথিত লেভেল লাগিয়ে অবৈধভাবে ব্যাটারির পানি বিক্রি করেন উখিয়ার সাদ্দাম মটরসের স্বত্তাধিকারী ...