প্রকাশিত: ০৬/০৭/২০২০ ১০:০৫ এএম

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার জেলা আইনজীবী সমিতি’র সদস্য এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী গত রোববার ৫ জুন সন্ধ্যা থেকে উখিয়া উপজেলার SARI Isolation & treatment centre এ তাদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে নিজ বেড ডি-২ তে অনশনে রয়েছেন বলে কক্সবাজার জেলা আইনজীবী সমিতি জানতে পেরেছে। সেখানে তিনি দীর্ঘ ১৬ ঘন্টা ধরে চিকিৎসা ও খাওয়া দাওয়াবিহীন আছেন। যা একজন কোভিড রোগীর জন্য যেকোন সময় প্রাণহানির মতো ঘটনাও ঘটতে পারে।

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আজম মঈন উদ্দিন ও সাধারণ সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন আহমদ এ অবস্থায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন।

যৌক্তিকভাবে অনশনরত এডভোকেট মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানীর দ্রুত অনশন ভাঙ্গানোর ব্যবস্থা করে তাঁর দ্রুত যথাযথ চিকিৎসার ব্যবস্থা নিতে কক্সবাজার জেলা প্রশাসন, জেলা স্বাস্থ্য বিভাগসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

পাশাপাশি উখিয়া আইসোলেশন সেন্টার ব্যবস্থাপনা কর্তৃপক্ষের বিরুদ্ধে আনীত অভিযোগ সুষ্ঠু তদন্ত করে একজন কোভিড-১৯ রোগীকে হাসপাতাল বেডে অনশনের দিকে ঠেলে দেওয়ার মতো দোষীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন-কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ।

পাঠকের মতামত

উখিয়ার থাইংখালীর আলাউদ্দিন ও ছাত্তার সিন্ডিকেটের মাটিভর্তি ডাম্পার জব্দ

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী গৌজঘোনা এলাকায় রাতের আঁধারে পাহাড় সাবাড় করছে মো. আলাউদ্দিন ও ...

রোহিঙ্গা শিবিরে ইফতার যে রকম

আব্দুল কুদ্দুস,প্রথমআলো রোববার বিকেল চারটা। কক্সবাজারের উখিয়ার প্রধান সড়ক থেকে বালুখালী আশ্রয়শিবিরে ঢোকার রাস্তায় দেখা ...