প্রকাশিত: ০৮/১২/২০১৯ ৮:০৫ পিএম , আপডেট: ০৮/১২/২০১৯ ৮:১৬ পিএম

অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে দু’জনকে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন ঢাকা মুগদা এলাকার শওকত আরা রানী (৩৯) ও সাতকানিয়া উপজেলার খোরশেদ আলম (৪০)। শনিবার (৬ ডিসেম্বর) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলার শিকলবাহা ক্রসিং এলাকা থেকে ইয়াবা পাচারকালে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ তাঁদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে রবিবার (৮ডিসেম্বর) আদালতে হাজির করলে আদালত তাঁদেরকে জেল হাজতে প্রেরণের নিদের্শ দেন।

সিএমপি কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত দৈনিক পূর্বকোণকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে অভিযান চালিয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী উপজেলার শিকলবাহা ক্রসিং এলাকায় থেকে ইতস্ততভাবে ঘুরতে থাকা খোরশেদ আলম এবং শওকত আরা রানীকে আটক করা হয়।

তিনি আরো বলেন, আটক করে তাঁদের জিজ্ঞাসাবাদ করলে তাঁরা ইয়াবা পাচারের কথা স্বীকার করেন। তখন শওকত আরা রানী তাঁর পায়ে পড়া হাই হিল জুতার ভেতর থেকে সুকৌশলে লুকিয়ে রাখা ৪শ’ করে ৮শ’ পিস ইয়াবা বের করে দেন এবং খোরশেদ আলম তাঁর জিন্সের প্যান্টের ভিতরে বিশেষ কায়দায় লুকানো ৫শ’ ১০ পিস ইয়াবা বের করে দেন। গ্রেপ্তারকৃত দু’জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

পাঠকের মতামত

আজ পহেলা বৈশাখ

আজ রোববার (১৪ এপ্রিল) পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হলো নতুন বাংলা বর্ষ ১৪৩১ ...

বান্দরবানে যৌথ বাহিনীর অভিযান পরিচালিত এলাকায় ভ্রমণে নিষেধাজ্ঞা

বান্দরবানে সন্ত্রাসবিরোধী অভিযান পরিচালিত রুমা,রোয়াংছড়ি ও থানচি এলাকায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করছে বান্দরবান জেলা প্রশাসন। ...

বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে দুই মোটরসাইকেল আরোহী নিহত

পটিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই আরোহী নিহত হয়েছে। নিহতরা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী এলাকার মোঃ ...