দরপত্র আহবান

৬টি স্টাফবাস মাসিক চুক্তিতে ভাড়া নেবে এনজিও সংস্থা শেড

দরপত্র আহবান

তারিখ : ১৫/০২/২০২১ইং

সোসাইটি ফর হেল্থ এক্সটেনশন এন্ড ডেভেলপমেন্ট (শেড) একটি জাতীয় পর্যায়ে বেসরকারী উন্নয়ন সংস্থা। সংস্থাটি ১৯৮৯ সালে প্রতিষ্ঠিত হয়ে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের অবহেলিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠী বিশেষ করে নারী, শিশু ও প্রতিবন্ধী মানুষের স্বাস্থ্য, পুষ্টি, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, শিশু অধিকার বাস্তবায়ন, দূর্যোগ ব্যবস্থাপনা, জনসংখ্যা নিয়ন্ত্রণ, সন্ত্রাসবাদ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ে সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করছে। তারই ধারাবাহিকতায় জাতিসংঘ শিশু তহবিল (UNICEF) ও জাতিসংঘ খাদ্য কর্মসূচি (UNWFP) এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় সমন্বিত পুষ্টিসেবা কার্যক্রম নামক প্রকল্পের কর্মীদের নিয়মিত (রবিবার থেকে বৃহষ্পতিবার) কর্মস্থলে যাতায়াতের জন্য কক্সবাজার,মরিচ্যাবাজার,কোর্টবাজার,উখিয়া ও হ্নীলাবাজার থেকে যথাক্রমে ক্যাম্প নং ৯,৮ই,৭ ও ২ই পর্যন্ত ৬টি স্টাফবাস মাসিক চুক্তিতে ভাড়া নেওয়ার জন্য প্রকৃত দরদাতাদের কাছ থেকে দরপত্র আহ্বান করছে।

গাড়ির বিবরণ: টয়োটা এসি কোস্টার বা সমমানের এসি বাস যার ন্যুনতম সিট সংখ্যা হবে ২২(বাইশ)টি।দরপ্রদানের ক্ষেত্রে অবশ্যই ড্রাইভারের বেতন,ফুয়েল খরচ,সার্ভিস র্চাজসহ যাবতীয় মেরামত খরচ উল্লেখ করতে হবে।

দরপত্র দাখিলকারী প্রতিষ্ঠানের নামে অবশ্যই হালনাগাদ ট্রেড লাইসেন্স, টিন সার্টিফিকেট, ভ্যাট রেজিষ্টেশন সনদ ও সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতাসনদ দাখিল করতে হবে। আগ্রহী সরবরাহকারী/প্রতিষ্ঠানকে আগামী ২৫/০২/২০২১ ইংরেজি তারিখের মধ্যে প্রতিষ্টানের নিজস্ব প্যাডে শেড টেকনাফ অফিসে মুখবন্ধ খামে বিকাল ৪.০০ ঘটিকার মধ্যে জমাদানের জন্য অনুরোধ করা যাচ্ছে। দরপত্র বক্স একই দিনে বিকাল ৫টার সময় দরদাতাদের সামনে (যদি কেউ উপস্থিত থাকেন) খোলা হবে।

বিঃদ্রঃ ’শেড’ কোন কারণ দর্শানো ব্যাতিরেকে যে কোন দরপত্র গ্রহণ বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে। সকল ক্ষেত্রেই দরপত্র আহবানকারী প্রতিষ্ঠানের সিদ্ধান্তই চূড়ান্ত।

অনুমোদিত

মোহাম্মদ উমরা
নিবার্হী পরিচালক
শেড

Loading...
ইউটিউব সাবস্ক্রাইব করুন