হানিমুন শেষ না হতেই প্রিয়াঙ্কার বিচ্ছেদ!

বিনোদন ডেস্ক

গত বছর বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। বিয়ের পর বেশ ফুর্তিতেই কাটছে তাদের সময়। প্রায়ই তাদের ছবি ঘোরাপাক খায় সোশ্যাল মিডিয়াতে। কিন্তু হুট করেই গুঞ্জন উঠেছে বিচ্ছেদের পথে হাটছেন এই দম্পতি।

এ গুঞ্জনের শুরু হয়েছে ওকে নামের একটি ইউএস ভিত্তিক ম্যাগাজিনে সংবাদ প্রকাশের পর থেকেই। ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর থেকে প্রায় সব বিষয়েই দু’জনের মধ্যে ঝগড়া হচ্ছে। খবরে বলা হয়, কাজের ব্যাপার হোক অথবা একে অপরের সঙ্গে সময় কাটানোর ব্যাপারে বনিবনা হচ্ছে না এ দম্পতির। প্রতিবেদনে আরো দাবি করা হয়েছে, বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা সব কিছু নিজের নিয়ন্ত্রণে রাখতে চেয়েছেন, আর তাতেই সমস্যা আরো বেড়েছে।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, জোনাস পরিবারও নাকি খুব চটেছে প্রিয়াঙ্কার ওপর। তাদের মনে হয়েছে বয়স বাড়লেও এখনও প্রিয়াঙ্কা ২১ বছর বয়সী কোনো মেয়ের মতোই আচরণ করেন। তার যে সন্তান নিয়ে ঘর করার সময় হয়েছে তা তিনি বুঝতেই চান না।

তবে ভারতীয় অনেক মিডিয়া ওই ম্যাগাজিনের এমন খবরকে ভিত্তিহীন বলে দাবি করেছে। এছাড়া প্রিয়াঙ্কা ও নিকের পক্ষে তাদের পিআর ম্যানেজার এমন খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

এদিকে প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া বলেছেন, এমন বাজে খবরকে পাত্তা দিয়ে আমাদের পরিবারের শান্তি নষ্ট করতে চাই না।

ad