শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে নারী জাগরণ হয়েছে – বীর বাহাদুর এম.পি

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি ::
মেয়েদের অবজ্ঞা করবেন না। বর্তমানে মেয়েরা শিক্ষা-দীক্ষায় এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে নারী জাগরণ হয়েছে। সুতরাং মেয়েদের এখন পিছিয়ে পড়ার সুযোগ নেই। সবাই নিজ নিজ দায়িত্বে থেকে মেয়েদের পড়ালেখায় মনোনিবেশ করুন। ১৯ আগষ্ট রবিবার সকাল ১০ টায় পৃথক পৃথক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী ও বান্দরবান ৩০০নং আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এম.পি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো জনসাধারনের মাঝে বলেন।
রবিবার সকাল সাড়ে ৯টায় উপজেলা মৎস বিভাগ আয়োজিত উপজেলা পরিষদের চত্বরে মৎস পোণা অবমুক্তকরন অনুষ্টানে যোগদান করে পোনা অবমুক্ত করেন এবং সাড়ে ১০টায় সদর ইউনিয়ন পরিষদের তত্বাবধানে পরিষদ চত্বরে ১১ হাজার ৮ শত পরিবারের মাঝে ২০ কেজি করে ভি,জি,এফ চাউল, ১২৮ বান্ডিল ঢেউটিন এবং ১১৫০টি সৌর প্যানাল বিতরণ করেন পার্বত্য প্রতিমন্ত্রী। পরে সাড়ে ১১টায় উপজেলা পরিষদ চত্বরে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবসের আয়োজিত সভা ও কাঙালি ভোজে অংশগ্রহন করেন পার্বত্য প্রতিমন্ত্রী।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক সফিউল আলম, পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান,বান্দরবান জেলা সাধারন সম্পাদক মোহাম্মদ ইসলাম জেবী, পাবত্য জেলা পরিষদ সদস্য লক্ষী পদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদস্য মোস্তাফা জামাল, সদস্য তিংতিং ম্যা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ সফিউল্লাহ, সহ সভাপতি ও সদর চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীসহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।