রামুতে নাচার সময় মারা গেলেন নৃত্যশিল্পী

রামু প্রতিনিধি::

রামু উপজেলায় জোয়ারিয়ানালায় এক পারিবারিক অনুষ্ঠানে নাচার সময় মারা গেলেন নৃত্যশিল্পী ফাতেমা (২৬)। বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে। মৃত ফাতেমা শহরের বৈদ্যঘোনা খাঁজা মঞ্জিল এলাকার তারেকের স্ত্রী।
নিহতের স্বামী তারেক জানান, তার স্ত্রী পেশাদার নৃত্যশিল্পী। এবারে তিনি জোয়ারিয়ানালায় একটি পারিবারিক অনুষ্ঠানে নাচ করতে গিয়েছিলেন। আর নাচার সময় নাকি হঠাৎ মাটিতে পড়ে যান। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মারা গেছে বলে জানান। তবে তিনি এখনও বুঝতে পারছেননা মৃত্যুর কারণ কি।
নিহত ফাতেমার সাথে থাকা তবলা বাদক নুরুল আলম জানান, জোয়ারিয়ানালার সদর পাড়ার মেম্বার ছাবেরের বাড়ির উঠানে একটি পারিবারিক অনুষ্ঠানে তারা নাচ-গানের আসর বসিয়েছিল। ওখানে নাচার সময় দর্শকদের সামনেই হঠাৎ মাটিতে পড়ে যান ফাতেমা। সাথে সাথে তাকে রামু চা বাগান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। আর চিকিৎসক বলেন, তিনি আগেই মারা গেছেন। ওই সময় জরুরি বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক চিন্ময় বড়ুয়া জানান, ফাতেমা নামে নারীটি হাসপাতালে আনার আগেই মারা গিয়েছিল। প্রাথমিকভাবে মৃত্যুর কারণ বুঝা যাচ্ছেনা। তবে ময়না তদন্তে মৃত্যুর কারণ জানা যাবে।জোয়ারিয়ানালা ৮নং ওয়াড ইউপি সদস্য জসিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেন।