প্রকাশিত: ২৬/০৩/২০২০ ২:৪১ পিএম

সোয়েব সাঈদ, রামু
কক্সবাজারের রামুতে করোনা আক্রান্ত নারীর সংস্পর্শে থাকায় মেয়ের বাড়ি লকডাউন করা হয়েছে। রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, রামুর কচ্ছপিয়া ইউনিয়নের ফাক্রিকাটা এলাকার মাষ্টার নুরুল হকের বাড়িটি বুধবার (২৫ মার্চ) লকডাউন করা হয়েছে।
বিশেষ গোয়েন্দা সূত্রে জানা গেছে, মঙ্গলবার কক্সবাজার সদর হাসপাতালে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন চকরিয়া উপজেলার খুটাখালীর মুসলিমা খাতুন (৭০)। আক্রান্ত এ নারী রামুর কচ্ছপিয়া ফাক্রির কাটা এলাকার মাস্টার নুরুল হকের শাশুড়ি। এদিকে অসুস্থ হওয়ার পর থেকে মায়ের সেবা করছিলেন, নুরুল হকের স্ত্রী। পরে মুসলিমা খাতুন করোনা আক্রান্ত শনাক্ত হলে ওই এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।
এরই প্রেক্ষিতে বুধবার রাতে বাড়িটি লকডাউন করার নির্দেশ দেন রামু উপজেলা নির্বাহী অফিসার প্রনয় চাকমা। পরে রামু উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা নোবেল কুমার বড়ুয়া, এনএসআই প্রতিনিধি আবু হানিফ, গর্জনিয়া পুলিশ ফাড়িঁর ইনচার্জ আনিসুর রহমান বাড়িটির সামনে লাল পতাকা দিয়ে লকডাউন করেন। প্রশাসনের পক্ষ থেকে স্থানীয় জনসাধারণকে ওই বাড়ি এড়িয়ে চলতে নির্দেশ দেয়া হয়েছে।

পাঠকের মতামত

কক্সবাজার-চট্টগ্রাম রুটে ঈদ স্পেশাল ট্রেনেও ছিল যাত্রীদুর্ভোগ

পবিত্র ঈদুল ফিতরের ছুটিতে কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ঈদ স্পেশাল ট্রেনেও যাত্রীদের ভোগান্তির ...

উখিয়ায় বাজার নিলামে নিয়ে বিপাকে ইজারাদার : হাসিল তুলতে বাঁধা, চাঁদা দাবী!

কক্সবাজারের উখিয়ার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া বাজাতে বেড়েছে স্থানীয় চাঁদাবাজ চক্রের উপদ্রব। তাদের হাত থেকে রেহাই ...